এবার হিংস্র লুকে চমকে দিলেন নায়ক জিৎ

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:৩৯ পিএম, ১৭ অক্টোবর ২০২১

টলিউডের জনপ্রিয় অভিনেতা জিৎ। এবার পূজাতে মুক্তি পেয়েছে তার নতুন সিনেমা ‘বাজী’। সাধারণত পূজায় নিজের ছবি রিলিজ করেন না সুপারস্টার জিৎ। তার ছবি ঈদেই মুক্তি পায়। কিন্তু করোনাকালে এবার বদলে গেছে সমীকরণ।

ঈদে সিনেমা হল বন্ধ থাকায় পূজাতেই নিজের ছবি মুক্তি দিয়েছেন তিনি। তার এই ছবিতে নায়িকা হিসাবে অভিনয় করেছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। পশ্চিমবঙ্গের পাশাপাশি সিনেমাটি চলছে বাংলাদেশের ৪৪টি হলেও।

এরই মধ্যে নিজের নতুন সিনেমা ‘রাবণ’ এর পোস্টার শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়।

পোস্টারে জিতের লুক দেখেই ভক্তদের মনে তৈরি হয়েছে নানা প্রশ্ন। এবার কি খলনায়কের চরিত্রে দেখা যাবে জিতকে, তা নিয়ে শুরু হয়েছে নানা আলোচনা।

ছবিতে দেখা গেছে লম্বা চুল, মোচা গোঁফ, এক গাল দাড়ি আর ভ্রুতে কাটা দাগের জিৎকে। একেবারে চিরাচরিত ভিলেনের লুক। তবে ছবিতে সবচেয়ে বেশি নজর কেড়েছে তার চোখের মণির রং। একটি মণির রং বাদামী ও অপরটির রং লাল। পোস্টারে তার হাসি দেখেই বোঝা যাচ্ছে কতটা হিংস্র হতে চলেছে এই চরিত্র।

এই ছবিতে যে একদম অন্য ধরনের চরিত্রে ধরা দিতে চলেছেন জিৎ, তা আর বলার অপেক্ষা রাখে না। এর আগে প্রেমিক থেকে অ্যাকশন হিরো বেশ অনেক ধরনের চরিত্রেই ধরা দিয়েছেন তিনি। কিন্তু নেগেটিভ চরিত্রে এখনও বড়পর্দায় দেখা যায়নি তাকে।

সোশ্যাল মিডিয়ায় পোস্টার শেয়ার করার সঙ্গে সঙ্গেই তার ফ্যানদের উৎসাহ চোখে পড়ার মতো। কমেন্ট সেকশনে জিতকে শুভেচ্ছা জানিয়েছেন নায়িকা শুভশ্রী গঙ্গোপাধ্যায়। রুক্মিনী মৈত্র ও এনা সাহাও পোস্টারে তার লুকে প্রশংসায় পঞ্চমুখ।

জিতের নতুন ছবি পরিচালনা করবেন নতুন পরিচালক এমএন রাজ। এর আগে টলিউডের পরিচালক রাজা চন্দের সহকারী হিসাবে কাজ করছেন তিনি। অভিনয়ের পাশাপাশি ছবিটি প্রযোজনাও করবেন জিৎ। খুব শিগগিরই শুরু হবে শুটিং।

এমআই/এলএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]