বাংলাদেশি মিথিলার বলিউডের সেই সিনেমা মুক্তি পাচ্ছে

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:০২ পিএম, ১৮ অক্টোবর ২০২১

তানজিয়া জামান মিথিলা মডেল হিসেবেই সবার কাছে পরিচিত। তার দেখা মেলে ফ্যাশন শোতে কিংবা ফ্যাশন হাউজের বড় বড় বিলবোর্ডে। মিস ইউনিভার্স বাংলাদেশের মুকুটও মাথায় পরেছেন তিনি। এবার ক্যারিয়ারে নতুন পালক যুক্ত হচ্ছে তার।

বলিউডের সিনেমায় অভিনয় করেছেন তিনি। এটি তার ক্যারিয়ারের প্রথম সিনেমা। এতে যুক্ত হয়ে বেশ আলোচনায় আসেন মিথিলা। সেই সিনেমার নাম ‘রোহিঙ্গা’।

আগামী ১৫ নভেম্বর এটি বিশ্বব্যাপী অ্যাপেল টিভিতে মুক্তি পাচ্ছে। ‘রোহিঙ্গা’ সিনেমাটি থান্ডার ড্রাগন প্রোডাকশনের ব্যানারে নির্মিত হয়েছে। পরিচালনা করেছেন বলিউডের ‘কমান্ডো’ ও ‘দঙ্গল’ ছবির সহকারী পরিচালক হিসেবে কাজ করা হায়দার খান।

‘রোহিঙ্গা’ সিনেমায় মিথিলার বিপরীতে অভিনয় করছেন ‘মিস্টার ভুটান’ স্যাঙ্গে।

মিথিলা তার সিনেমার মুক্তি প্রসঙ্গে জাগো নিউজকে বলেন, ‘খুবই আনন্দের সংবাদ এটি আমার জন্য। তবে আমার মনটা কিছুটা খারাপ সিনেমাটা হলে মুক্তি পাচ্ছে না। করোনার কারণে সবকিছু এলোমেলো করে দিল। এটি ভারতের সব রাজ্যের সিনেমা হলে মুক্তি দেয়ার প্ল্যান ছিলো। তারপরও ছবিটি মুক্তি পাচ্ছে জেনে ভালো লাগছে। অপেক্ষা করছি দর্শকের প্রতিক্রিয়ার।’

‘আমি অনেক লাকি যে ক্যারিয়ারের প্রথম সিনেমাটি বলিউডের মতো বড় ইন্ডাস্ট্রিতে করতে পেরেছি। এখানে রোহিঙ্গাদের গল্প উঠে এসেছে। আমি রোহিঙ্গা মেয়ে হুসনে আরার চরিত্রে অভিনয় করেছি’- যোগ করেন মিথিলা।

এলএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]