আ’লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী বাবার জন্য দোয়া চাইলেন সাইমন

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৬:১৪ পিএম, ২৫ অক্টোবর ২০২১

চলচ্চিত্র অভিনেতা সাইমন সাদিক। কিশোরগঞ্জ সদরের মহিনন্দ ইউনিয়নের কলাপাড়া গ্রামের সন্তান। তার বাবা স্থানীয় রাজনীতিবিদ মো. সাদেকুর রহমান। তিনি মহিনন্দ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান। সুস্থ রাজনীতির জন্য সুনাম রয়েছে তার।

বেশ লম্বা বিরতি শেষে আবারও রাজনীতিতে ফিরলেন সাইমনের বাবা। আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মনোনয়ন পেয়েছেন সাদেকুর রহমান।

এই খবরে আনন্দিত ‘পোড়ামন’খ্যাত নায়ক সাইমন সাদিক। তিনি বাবার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন। ভোট চেয়েছেন এলাকাবাসীর কাছে।

সাইমন এ প্রসঙ্গে বলেন, ‘আলহামদুলিল্লাহ। আব্বু এবার নৌকার মাঝি। কৃতজ্ঞতা জানাচ্ছি মনোনয়ন বোর্ডের সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি। আরও কৃতজ্ঞতা জানাচ্ছি মনোনয়ন বোর্ডের সব সদস্যের প্রতি। সবার কাছে দোয়া চাই।’

কিশোরগঞ্জের ঐতিহ্যবাহী ইউনিয়ন পরিষদ মহিনন্দ। এ এলাকার বেশ পুরোনো রাজনীতিবিদ সাইমনের দাদা মো. সিদ্দিকুর রহমান। তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাসনামল থেকেই আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত। বর্তমান রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের বন্ধুও।

সেই সুবাদে রাজনৈতিক পরিবার হিসেবে স্বনামধন্য সাইমনের পরিবার। যার যোগ্য নেতৃত্ব দিয়ে যাচ্ছেন সাইমনের বাবা মো. সাদেকুর রহমান।

দাদা ও বাবার মতাদর্শ লালন করে সাইমনও জড়িয়ে আছেন আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে। নানা রকম সাংস্কৃতিক কর্মকাণ্ডে দলটির হয়ে অংশ নেন তিনি।

এমআই/এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]