যেসব নায়িকাদের প্রেমে পড়েছেন অজয়, ভাঙতে বসেছিলো সংসার

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:৪৮ পিএম, ২৯ নভেম্বর ২০২১

বলিউডের সুখী দম্পতি মনে করা হয় অজয় দেবগণ এবং কাজল জুটিকে। ভালোবেসে সেই নব্বই দশকে বিয়ে করেছিলেন তারা। সন্তান-সংসার নিয়ে দুজনে বেশ আছেন। দেখদে দেখতে বাইশ বছর হয়ে গেল তাদের দাম্পত্যের।

কিন্তু তাসের ঘরের মতোই ভেঙে পড়ার দশা হয়েছিল দুই তারকার সাজানো সংসার। আনন্দবাজার এক ফটোফিচারে এমন তথ্যই প্রকাশ করেছে।

তারা বলছে, একাধিক নায়িকার প্রেমে পড়েছেন অজয়। সেসব পেছনে ফেলে তিনি বিয়ে করেন কাজলকে। বিয়ের পরও অনেক নায়িকার সঙ্গে তার সম্পর্কে জড়ানোর গুঞ্জন রয়েছে। সেসব পরকীয়ার জেরে ভাঙতে বসেছিলো তার সংসারও।

বারবারই বলিউড নায়িকাদের মন দিয়েছেন অজয়। দেখে নেয়া যাক সেই তালিকা-

রাভিনা টেন্ডন
অজয়ের জীবনে তখনও কাজলের আগমন ঘটেনি। ক্যারিয়ারের উঠতি সময়। স্টারডম জীবনে এসে মিশেছে মাত্র। ‘দিলওয়ালে’ ছবি করতে গিয়ে রাভিনা টেন্ডনের প্রেমে পড়েন অজয়। খুব বেশিদিন অবশ্য সেই প্রেম থাকেনি। অজয়কে হারিয়ে রাগে-দুঃখে নাকি আত্মহত্যার পথ বেছেছিলেন রাভিনা। অজয় অবশ্য এই সব কিছুকেই ‘ভুয়া’ বলে উড়িয়ে দিয়েছিলেন।

কারিশমা কাপুর
নব্বইয়ের দশকের আলোচি জুটি অজয়-কারিশমা। রাভিনার সঙ্গে প্রেম চলাকালীনই কারিশমার সঙ্গে ঘনিষ্ঠ হন অজয়। জুটি বেঁধে কাজ করতে করতে প্রেমে পড়ে যান দুজনে। বেশ হইচই ফেলে শুরু হয় প্রেমের। তবে তা নিঃশব্দেই ভেঙে যায়। অজয়ের জীবনে আসে কাজল।

টাবু
বলিউডে অজয়-টাবুর প্রেম নিয়ে অনেক কথা হয়। তাদের বন্ধুত্ব অনেক দিনের। কলেজেও একসঙ্গে পড়াশোনা করেছেন তারা। পর্দাতেও জুটি হিসেবে সফল হয়েছেন। দু’জনের রসায়নে প্রেমের আঁচ পেয়েছিলেন অনেকেই। কিন্তু সহস্র গুঞ্জনেও মলিন হয়নি দু’জনের বন্ধুত্ব।

কঙ্গনা রানাউত
বিয়ের পর অজয় অনেক নায়িকার সঙ্গেই নাকি ঘনিষ্ঠ হয়েছেন। তবে সবচেয়ে বেশি আলোচনা হয়েছে কঙ্গনার সঙ্গে প্রেমটা। ‘ওয়ান্স আপন আ টাইম’ ছবিতে একসঙ্গে কাজ করছিলেন অজয়-কঙ্গনা। পর্দার প্রেম নাকি গড়িয়েছিল বাস্তবেও। সেই প্রেম আরও গাঢ় হয়। অজয়ের সঙ্গে সংসারের স্বপ্নও দেখে ফেলেন ‘ক্যুইন’। কিন্তু মোক্ষম সময়ে পিছিয়ে যান অজয়। দাম্পত্য ভেঙে বেরিয়ে আসতে চাননি তিনি।

তবে কঙ্গনার সঙ্গে স্বামীর সম্পর্কের কথা জানতে পারেন কাজল। তখনই তিনি অজয়কে ডিভোর্স দিতে চান। কিন্তু দুই সন্তানের কথা ভেবে নিজের সিদ্ধান্ত বদলান তনুজা-তনয়া। অজয়কে ক্ষমা করে শুরু করেন দাম্পত্যের নতুন অধ্যায়।

ইলিয়ানা ডি’ক্রুজ
কঙ্গনা ঝড়ের পরও প্রেমে পড়েন অজয়। ‘বাদশাহ’ ছবি করতে গিয়ে তাদের আলাপ। সেখানেই বন্ধুত্ব। কিন্তু নায়িকার সঙ্গে অজয়ের ‘ঘনিষ্ঠতা’ নিয়ে গুঞ্জন ছড়িয়েছিল বিস্তর। শোনা গিয়েছিল, বেশ কিছু ছবিতে ইলিয়ানাকে মুখ্য চরিত্র পাইয়ে দেওয়ার চেষ্টা করেন অজয়। এমনকি প্রযোজক-পরিচালকদের কাছে আর্জি জানাতেও পিছপা হননি।

সেই প্রেমের খবরেও চটেছিলেন কাজল। তবে অজয় সংসার বাঁচাতে ইলিয়ানার কাছ থেকে সরে আসেন।

এলএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]