প্রকাশ হলো পড়শীর কণ্ঠে রবীন্দ্র গানের ভিডিও


প্রকাশিত: ০৭:৫২ এএম, ০৬ জানুয়ারি ২০১৬

ক্ষুদে গানরাজের শিল্পী হিসেবে তার পথ চলা শুরু। তারপর বড়দের গান করেই তিনি জনপ্রিয়তা পেয়েছেন। মুগ্ধতা ছড়িয়েছেন নিজের গানের মিউজিক ভিডিওতে ভরত নাট্যমের নৃত্যশিল্পী হয়ে। সম্প্রতি ‘মেন্টাল’ শিরোনামের চলচ্চিত্রে শাকিব খানের বিপরীতে নায়িকা হিসেবেও হাজির অভিষেক ঘটছে পড়শী।

এবার অনেক গুণের পড়শী শ্রোতাদের সামনে আসছেন কবিগুরুর গান নিয়ে। রবীন্দ্রসংগীত ‘আমার পরান যাহা চায়’ গানে কণ্ঠ দিয়েছেন তিনি। এ খবরের পর থেকেই সবাই অধীর আগ্রহে অপেক্ষায় রয়েছেন- কেমন লাগবে পড়শীর কণ্ঠে কবিগুরুর গান?

অবশেষে দিন গুনার দিন ফুরাল। রবি ঠাকুরের গানটির মিউজিক ভিডিও নিয়ে হাজির হয়েছেন মিষ্টি সুরের এ গায়িকা। পূর্বের ঘোষণা অনুযায়ী গেল মঙ্গলবার, ৫ জানুয়ারি দিবাগত রাতে ইউটিউবসহ বিভিন্ন মাধ্যমে ভিডিওটি প্রকাশ করেছেন তিনি। মাত্র কয়েক ঘণ্টার ব্যবধানে এটি প্রায় ১০ হাজারবার দেখা হয়েছে। এ থেকে সহজেই অনুমান করা যায় পড়শীর কণ্ঠে রবি ঠাকুরের গান নিয়ে শ্রোতাদের আগ্রহ কতোটা।

এ প্রসঙ্গে জাগো নিউজকে পড়শী জানান, ‘আগেই বলেছিলাম ৫ জানুয়ারি গানটির ভিডিও প্রকাশ করব। সে অনুযায়ীই সবকিছু গুছিয়ে এনে সেটি প্রকাশ করেছি। এই স্পেশাল গান ও ভিডিওটি আমার গানের শ্রোতা ও ভক্তদের জন্য নতুন বছরের উপহার। আশা করছি ভালো লাগবে।’

পড়শী আরো জানান, রবীন্দ্রসংগীতের প্রতি ভালোবাসা থেকে এ গানটি তৈরি করেছেন তিনি। মিউজিক ভিডিওটির দৃশ্যধারণ করা হয়েছে ধামরাইয়ের জমিদার বাড়িতে। এর সবকিছুতেই রাবীন্দ্রিক আবহ তৈরি করা হয়েছে। রম্য খানের পরিচালনায় এতে পড়শীর সঙ্গে মডেল হয়েছেন অভিনেতা তৌহিদুল ইসলাম আবির।

পড়শীর জন্য গানটির নতুন করে সংগীতায়োজন করেছেন সন্ধি। গানটি পড়শীর চতুর্থ অ্যালবামে রাখা হবে।

শিল্পী আরো জানান, ভিডিওটি আপাতত ইউটিউব ও ফেসবুকসহ নানা সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখতে পাওয়া যাচ্ছে। শিগগিরই বিভিন্ন চ্যানেলেও প্রচার করা হবে।

দেখুন গানটির ভিডিও :

এলএ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]