মাকে পেয়ে শুটিং থেকে ছুটি, মন্দির দর্শনে সারা আলি খান

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:১৬ পিএম, ২০ জানুয়ারি ২০২২

বলিউডের নবাব পরিবারের মেয়ে অভিনেত্রী সারা আলি খান। বাবা-মায়ের বিচ্ছেদ হয়েছে অনেক আগেই। মায়ের সঙ্গে থাকা হয় না৷ তার উপর শুটিং নিয়ে ব্যস্ততা তো আছেই৷

এসবের ফাঁকে মাকে সঙ্গে পেয়েছেন। সারা ও তার মা অমৃতা সিং ইন্দোরে একসঙ্গে আছেন। সেখানে সবচেয়ে জনপ্রিয় মন্দির খাজরানা গণেশ মন্দিরে প্রার্থনা করতে গেছেন।

সারা তার ইনস্টাগ্রামে মন্দিরের কিছু ছবি পোস্ট করেছেন, যা দ্রুত ভাইরাল হয়েছে। এই ছবিতে তাকে মন্দিরে গণেশের পূজা করতে দেখা যায়। মন্দিরের পুরোহিতের সঙ্গে ছবিও তোলেন সারা। সে ছবি তিনি নিজেই সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেন।

বলিউড হাঙ্গামাকে মন্দিরের প্রধান পুরোহিত অশোক ভাট জানান, সারা সন্ধ্যা ৬টায় খাজরানা মন্দিরে পৌঁছেন। তিনি প্রায় ১০-১৫ মিনিটের জন্য মন্দিরে অবস্থান করেছিলেন এবং তার নিরাপত্তা কর্মীরাও ছিলেন।

এ সময় তিনি সব মন্দিরে যান। প্রভু গণেশের সঙ্গে সেলফিও তুলেছেন সারা।

সারা ভিকি কৌশলের সাথে ‘অমর অশ্বত্থামাতার’ সিনেমার জন্য ইন্দোরে অবস্থান করছেন। সেখানে চলছে এ সিনেমার শুটিং । তিনি তার শুটিং শিডিউল থেকে একটু বিরতি নিয়েছেন মাকে নিয়ে বেড়াতে যাওয়ার জন্য।

এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]