পরিচালক মিলন, নায়িকা নুসরাত ফারিয়া

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৩১ পিএম, ০২ ফেব্রুয়ারি ২০২২

দেশের জনপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলন। নাটক দিয়ে দর্শকপ্রিয়তা পাওয়া এই অভিনেতা গত কয়েক বছর ধরে ব্যস্ত সিনেমায়ও। বৈচিত্র্যময় চরিত্রে অভিনয় করে এরই মধ্যে নিজের অভিনয়ের জাদু ছড়িয়েছেন রুপালি পর্দায়।

সম্প্রতি তিনি ওয়েব সিরিজি ‘পর্দার আড়ালে’তে যুক্ত হয়েছেন। এখানে তার সঙ্গে দেখা যাবে ঢালিউড ডিভা চিত্রনায়িকা নুসরাত ফারিয়াকে।

‘পর্দার আড়ালে’ নামের ওয়েব সিরিজটি নির্মাণ করছেন পারভেজ আমিন। এর চিত্রনাট্য লিখেছেন তন্ময় মুক্তাদির।

মিলন বলেন, ‘দীর্ঘদিন করোনার কারণে কাজ করতে পারিনি। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে শিল্পী সংঘের নির্বাচন নিয়ে ব্যস্ত ছিলাম। নির্বাচন শেষ করে গতকাল (১ ফেব্রুয়ারি) থেকে ‘পর্দার আড়ালে’ ওয়েব সিরিজটির শুটিং শুরু করেছি। দারুণ একটা কাজ হচ্ছে।’

‘পর্দার আড়ালে’ ওয়েব সিরিজ নিয়ে মিলন বলেন, ‘পর্দার আড়ালে’ ওয়েব সিরিজে গল্পটা একজন ডিরেক্টর ও নতুন অভিনেত্রীর গল্প নিয়ে। তাদের মধ্যে দ্বন্দ্ব, প্রেম ভালোবাসা নিয়ে গল্পটা এগিয়ে যাবে। ডিরেক্টর চরিত্রে আমি। নতুন অভিনেত্রী চরিত্রে অভিনয় করছে নুসরাত ফারিয়া। বেশ জমাট একটি গল্প।’

এই ওয়েব সিরিজে আরও অভিনয় করছেন ইয়াশ রোহান, ওমর সানি, মিশা সওদাগরসহ অনেকেই। এটি প্রযোজনা করছেন বেঙ্গল মাল্টিমিডিয়া।

এমআই/এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।