কলকাতার আরেক পরিচালকের সঙ্গে মিথিলার প্রেমের গুঞ্জন!

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৪৬ পিএম, ২৩ মে ২০২২

অডিও শুনুন

তাহসানের সঙ্গে ডিভোর্সের পর একসঙ্গে কাজ করতে গিয়ে ওপার বাংলার চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জির প্রেমে পড়েন অভিনেত্রী রাফিয়াত রশীদ মিথিলা। পরে তাকে বিয়েও করেন। দুই বছরের বেশি সময় ধরে সংসারও করছেন।

বেশ সুখেই আছেন দুজন। এমনটাই জানা যায় তাদের নানা পোস্ট ও ছবির বদৌলতে।

এরই মধ্যে কলকাতার বিভিন্ন গণমাধ্যমে ছড়িয়েছে আবারও নাকি প্রেম করছেন মিথিলা।

জানা গেছে, কলকাতার পরিচালক দেবালয় ভট্টাচার্যের সঙ্গে নাকি বিশেষ বন্ধুত্ব তৈরি হয়েছে মিথিলার। সহজভাবে বলা যায়, এই পরিচালকের সঙ্গে ‘গোপনে প্রেম’ করছেন সৃজিতের ঘরনী স্ত্রী। টালিউড অন্দরমহলে কান পাতলে এমনটাই শোনা যাচ্ছে।

তবে ভারতীয় একটি সংবাদমাধ্যমকে দেবালয় এ নিয়ে খোলামেলা কথা বলেছেন। তিনি জানান, তারা শুধুই বন্ধু। এর বাইরে মিথিলার সঙ্গে তার কোনো বিশেষ সম্পর্ক নেই। তার ভাষায়, মিথিলার সঙ্গে আগে আলাপ ছিল না। শুটিং সেটেই আলাপ হয়েছে। আর হ্যাঁ, মিথিলার সঙ্গে বন্ধুত্বটা খুব ভালো। তিনি অসম্ভব ইন্টারেস্টিং, শিক্ষিত ও বুদ্ধিমতী নারী। তার সঙ্গে গল্প করতে খুব ভালো লাগে। গানের সেন্স খুব ভালো। যদিও কাজ শেষ হয়ে গেছে। এখন খুব একটা কথা হয় না। আবার দেখা হলে আড্ডা হবে অবশ্যই।

দেবালয় আরও বলেন, ‘এসব বিষয় কানে আসে, খুব মজাই লাগে। সারাক্ষণই চলে এগুলো। আর মিথিলার মতো বন্ধু পেলে ভালোই লাগবে। ও কলকাতায় থাকলে একসঙ্গে চা-কফি খেতাম, আড্ডা হতো। আর মিথিলার বন্ধুর পরিধিটাও বিরাট। ভালোই লাগবে সেক্ষেত্রে।’

সম্প্রতি দেবালয়ের মন্টু পাইলট-টু সিরিজে বহ্নি চরিত্রে অভিনয় করেছেন মিথিলা। এতে মিথিলার অভিনয় ভালো লাগেনি অনেকের। সমালোচকরা বলছেন, তিনি খুব দুর্বল অভিনয় করেছেন। যদিও পরিচালক সেটা মানতে নারাজ।

এমআই/এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]