সালমানের সিনেমায় ভিলেন দক্ষিণী তারকা জগপতি বাবু

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১০:৫৯ পিএম, ২৫ মে ২০২২

ঘোষণার পর থেকেই আলোচনায় রয়েছে সালমান খানের ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ সিনেমাটি। এতে সালমানের নায়িকা পূজা হেগড়ে।

তবে ছবিটির শিল্পী তালিকা প্রতিনিয়তই বড় হচ্ছে। সেই সঙ্গে বাড়ছে দর্শক উন্মাদনাও।

প্রকল্পের জন্য দক্ষিণী অভিনেতা ভেঙ্কটেশকে বোর্ডে নেওয়ার পর শোনা যাচ্ছে দক্ষিণের আরেক জনপ্রিয় তারকা জগপতি বাবুর নামও। অ্যাকশন-কমেডি ঘরানার ছবিটির জন্য বাবুকে চুক্তিবদ্ধ করেছেন সালমান।

বলা হচ্ছে সালমান শিল্পী তালিকাকে শক্তিশালী করতে কোনো কমতি রাখছেন না। সুপারস্টার তার দলের সঙ্গে বসেছেন এবং তার পছন্দের অভিনেতাদের যুক্ত করছেন।

বলিউড হাঙ্গামার মতে, সালমান জগপতি বাবুকে চূড়ান্ত করেছেন। যিনি তেলেগু ইন্ডাস্ট্রির একজন পরিচিত ও জনপ্রিয় মুখ। সূত্রটি আরও জনিয়েছে, দলটি সালমানের সঙ্গে লড়াই করার জন্য সিনেমায় একজন আদর্শ ভিলেন চেয়েছিল।

সূত্রমতে, এই মুহূর্তে ভিলেন চরিত্রের জন্য তাদের কাছে জগপতি বাবুর চেয়ে ভালো আর কেউ নেই। এর আগে জগপতি বাবুর ‘দাবাং থ্রি’ এর অংশ হওয়ার কথা থাকলেও শেষ পর্যন্ত আর তা হয়নি।

‘কাভি ঈদ কাভি দিওয়ালিতে পূজা’ ছবিতে আরও থাকবেন ‘বিগবস ১৩’এর তারকা শেহনাজ গিল, জ্যাসি গিল, সিদ্ধার্থ নিগম ও রাঘব জুয়াল। এই সিনেমার মধ্য দিয়ে বলিউড যাত্রা শুরু করছেন শেহনাজ।

‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ আসছে ৩০ ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা রয়েছে।

এলএ/এমপি

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]