প্রথমবার ভারতে গাইবে শিরোনামহীন

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:৫৪ পিএম, ২৬ মে ২০২২

অডিও শুনুন

বাংলাদেশের অন্যতম জনপ্রিয় নাগরিক ব্যান্ড দল শিরোনামহীন। গত এপ্রিল মাসে ২৫ বছর পূর্ণ করলো ব্যান্ডটি। ২৫ বছরে দেশের নানা প্রান্তে স্টেজ শো করেছে গানের দলটি। দেশের বাইরে হাতে গোনা কয়েকটি মঞ্চে তারা শুনিয়েছে গান। এবার তারা যাচ্ছে ভারতে।

শিরোনামহীন জানান, ভারতের কলকাতার যাদবপুর বিশ্ববিদ্যালয়ে ২১ থেকে ২৯ মে পর্যন্ত ৯ দিনব্যাপী কনসার্ট শুরু হয়েছে। সেখানে পুরো আয়োজনে শেষ দিনের চমক হিসেবে ২৯ মে রাতে পারফর্ম করবে ব্যান্ড দল শিরোনামহীন।

প্রথমবারের মতো ভারতে কনসার্টের আমন্ত্রণ পেয়ে দলের সদস্যরা আনন্দিত বলে জানালেন শিরোনামহীনের প্রতিষ্ঠাতা সদস্য, গীতিকার, সুরকার ও বেইজ গিটারিস্ট জিয়াউর রহমান।

তিনি বলেন, ‘শিরোনামহীন প্রতিষ্ঠার পর এই প্রথম আমরা ভারতে পারফর্ম করতে যাচ্ছি। এটা নিঃসন্দেহে আমাদের ও ভারতীয় শ্রোতা-দর্শকদের জন্য মেলবন্ধনের একটি দারুণ সুযোগ। কনসার্টে অংশ নিতে আমরা ২৯ মে সকালে কলকাতার উদ্দেশে ঢাকা রওনা দেবো। ফিরবো ৩১ মে।’

সম্প্রতি শিরোনামহীন ব্যান্ডের নতুন গান ‘পারফিউম’ প্রকাশিত হয়েছে তাদেরই নিজস্ব ইউটিউব চ্যানেলে। দলটির দাবি, এটি বাংলাদেশের সবচেয়ে ব্যয়বহুল ভিডিও চিত্র। গানটির কথা ও সুর করেছেন জিয়াউর রহমান। ভিডিওর গল্প এবং পরিচালনাও করেছেন তিনি।

এমআই/এলএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]