বিবাহবার্ষিকীতে মৌসুমীকে নিয়ে ওমর সানির প্রত্যাশা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:৫২ পিএম, ০২ আগস্ট ২০২২

ঢাকাই সিনেমার তারকা দম্পতি ওমর সানি ও মৌসুমী। তারা বিয়ে করেছিলেন ১৯৯৫ সালের ৪ মার্চ। তবে তখন বিয়ের খবরটি কাউকে জানাননি তারা। বিয়ের পাঁচ মাস পর ২ আগস্ট বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করেছিলেন দুজন। সে হিসেবে আজ ২ আগস্ট তাদের ২৭তম বিবাহবার্ষিকী।

বিবাহবার্ষিকী উপলক্ষে সামাজিক মাধ্যম ফেসবুকে একটি পোস্ট করেছেন ওমর সানি। তিনি লিখেছেন, ‘আল্লাহ একসাথে থাকার তৌফিক দান করুন বাকি জীবন, শুভ বিবাহ বার্ষিকী মৌসুমী।’

১৯৯৪ সালে পরিচালক দিলিপ সোম মৌসুমী-ওমর সানিকে নিয়ে নির্মাণ করেন ‘দোলা’ নামের সিনেমা। এটি দিয়েই একসঙ্গে পথচলা শুরু এ জুটির। এরপর বহু হিট সিনেমা উপহার দিয়েছেন তারা।

মৌসুমী-ওমর সানি জুটির উল্লেখযোগ্য সিনেমাগুলো হলো- ‘আত্ম অহংকার’, ‘প্রথম প্রেম’, ‘মুক্তির সংগ্রাম’, ‘হারানো প্রেম’, ‘গরিবের রানী’, ‘প্রিয় তুমি’, ‘সুখের স্বর্গ’, ‘মিথ্যা অহংকার’, ‘ঘাত প্রতিঘাত’, ‘লজ্জা’, ‘কথা দাও’ ও ‘সাহেব নামে গোলাম’।

এক সময় তারা পর্দার রসায়ন থেকে বাস্তবের রসায়নে জড়িয়ে পড়েন। তাদের প্রেমের পূর্ণতা পায় বিয়েতে। তাদের সংসার আলোকিত করে রেখেছে দুই সন্তান ফারদিন এহসান স্বাধীন ও ফাইজা।

গত বছর সানী-মৌসুমীর পুত্র স্বাধীন কানাডা প্রবাসী কুমিল্লার মেয়ে সাদিয়া রহমান আয়েশাকে বিয়ে করেন। সব মিলিয়ে বেশ সুখেই আছেন এই তারকা দম্পতি।

এমআই/এলএ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।