শহীদের প্রথম গান!


প্রকাশিত: ০৭:০৮ এএম, ০৮ ফেব্রুয়ারি ২০১৬

চলতি বছরে প্রথমবারের মতো গান গাইলেন ‘এক জীবন’ খ্যাত সংগীতশিল্পী সৈয়দ শহীদ। এই গানটি দিয়ে বহুদিন পর নতুন করে গানে কণ্ঠ দিলেন এই তারকা শিল্পী।

‌‘সব কিছু আমি ভুলতে পারি, পারবো না শুধু ভুলতে তোমায়’ শিরোনামে গানটি লিখেছেন নাট্য নির্মাতা ও গীতিকার জিয়াউদ্দিন আলম। এর সুর ও সংগীত পরিচালনা করেছেন মুশফিক লিটু।

গেল ৪ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সন্ধায় মুশফিক লিটুর ষ্টুডিওতে গানটির রেকর্ড শেষ হয়েছে বলে জানিয়েছেন শহীদ। সেইসাথে জানালেন তার গানটি আগামী ভালোবাসা দিবস উপলক্ষে জিসান মাল্টিমিডিয়ার ব্যানারে ‘গল্প কথা’ শিরোনামে একটি মিশ্র অ্যালবামে প্রকাশ পাবে।

গানটি নিয়ে শহীদ বলেন, ‘চমৎকার একটি গান দিয়ে বছর শুরু করলাম। আশা করছি পুরো বছর জুড়েই শ্রোতাদের জন্য ভালো কিছু গান করতে পারব।’

Shaheed
পাশাপাশি শহীদ জানালেন তার ভক্তরা অনেকদিন পর নতুন একটি মিউজিক ভিডিও দেখতে পাবেন ভালোবাসা দিবস উপলক্ষে। ‘তুমি ছাড়া কে আছে আমার’ শিরোনামে গানটি শিগগিরিই ইউটিউবে প্রকাশ হতে যাচ্ছে।

শহীদ দূরবীন ব্যান্ডের কর্ণধার ও ভোকালিস্ট হিসেবে জনপ্রিয়। পাশাপাশি একক গান দিয়েও শ্রোতাদের কাছে পরিচিতি পেয়েছেন তিনি। শহীদ জানিয়েছে দূরবীনের পঞ্চম অ্যালবামের কাজ চলছে। এ বছরের শেষের দিকে অ্যালবামটি বাজারে আনার ইচ্ছে আছে।

এলএ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :