আসিফ আকবরের নতুন গান মন ফোঁড়নে সাজ্জাদ

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৩:০৩ পিএম, ২৯ অক্টোবর ২০২২

নতুন গান নিয়ে হাজির হয়েছেন সংগীতশিল্পী আসিফ আকবর। ‘মন ফোঁড়ন’ শিরোনামে এ গানের কথা লিখেছেন পলিন কাউসার। সুর ও সংগীতায়োজন করেছেন শেখ মোহাম্মদ রেজওয়ান। এ গান নিয়ে নির্মিত হয়েছে মিউজিক ভিডিও। মূল চরিত্রে অভিনয় করেছেন সাজ্জাদুর রহমান শুভ ও মুন।

সংগীতশিল্পী আসিফ আকবর বলেন, ‘মন ফোঁড়ন’ অদ্ভুত টাইটেলের একটি গান। পলিন কাউসারের লেখা ও সুরে প্রথমবারের মতো গাইলাম। অন্যরকম অনুভূতির গান এটি। আশা করছি, গানটি সবার ভালো লাগবে।

শুটিংয়ের অভিজ্ঞতা জানিয়ে সাজ্জাদুর রহমান শুভ বলেন, কাজটি অনেকটা শখের বসে করেছি। তবে শুটিংয়ের পুরো সময়টা খুব উপভোগ করেছি। পলিন ভাই খুব গুণী একজন নির্মাতা। আমি তার প্রতি কৃতজ্ঞ ও আনন্দিত। কারণ ক্যারিয়ারের শুরুটা আসিফ আকবর ভাইয়ের মতো একজন লিজেন্ডারি মানুষের গান দিয়ে শুরু করতে পেরেছি।

মিউজিক ভিডিওটির নির্দেশনায় ছিলেন গীতিকার পলিন কাউসার। তিনি বলেন, আমার সব গানের ভেতরই ভিজ্যুয়াল ইন্ডিপেন্ডেন্স রেখে লিরিক ও টিউন প্ল্যান করি। কারণ আমার গানের স্ক্রিনপ্লে আর ভিজ্যুয়াল ডিরেকশন আমিই দিই। ‘মন ফোঁড়ন’ সেই সেন্সে তেমনই একটি টাইটেল। আসিফ ভাইয়ের গায়কি নিয়ে কোনো কথা বলবার ধৃষ্টতা নেই। বরাবরই গানে তিনি অসাধারণ। গান, সুর আর চিত্রনাট্যের সঙ্গে গল্প খুঁজতে গেলে একে রিলেট করা যাবে না।

সম্প্রতি প্রযোজনা প্রতিষ্ঠান ছবি ঘরের ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলসহ বেশ কিছু ডিজিটাল মাধ্যমে মুক্তি পেয়েছে গানটি।

এমআরএম/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।