কাহিনীচিত্র ও অভিনয় বাস্তবতা নিয়ে সেমিনার

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:২৩ পিএম, ০৫ নভেম্বর ২০২২

দেশের ডিজিটাল প্লাটফর্ম ও ওয়েব সিরিজ বিস্তারের কারণে দেশের নাট্যাঙ্গন ও অভিনয়শিল্প কতটা ক্ষতিগ্রস্ত হচ্ছে- এ বিষয় নিয়ে একটি সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

রাজধানীর বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে আজ (৫ নভেম্বর) ‘সাম্প্রতিক কাহিনি ও অভিনয় বাস্তবতা’শীর্ষক এ সেমিনারের আয়োজন করে অভিনয় শিল্পী সংঘ।

‘সাম্প্রতিক কাহিনি ও অভিনয় বাস্তবতা’শীর্ষক এ সেমিনারে অভিনয় অঙ্গনের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়েছে। এ সেমিনারে উপস্থিত ছিলেন নাট্যজন মামুনুর রশিদ, অভিনেতা জাহিদ হাসান, তৌকীর আহমেদ, অভিনেত্রী তারিন, জয়া আহসান, চঞ্চল চৌধুরী, সাজু খাদেম, র্নিমাতা-অভিনেতা বৃন্দাবন দাস, সালাউদ্দিন লাভলু প্রমুখ।

‘সাম্প্রতিক কাহিনি ও অভিনয় বাস্তবতা’শীর্ষক এ সেমিনারে অভিনেতা চঞ্চল চৌধুরী বলেন, ‘আমাদের মুখের মেরুদণ্ড বাঁকা হয়ে গেছে। আর পিঠের মেরুদণ্ডের কথা বাদই দিলাম। আমরা আসলে যা কিছু বলি তা করতে পারি না। তাই মনে হয়, বলে নয়, করে দেখাতে হবে। তা না হলে টেলিভিশন নাটক ও ছোটপর্দার শিল্পীরা ধ্বংস হয়ে যাবে।’

সেমিনারে আলোচনার বিভিন্ন পর্বে উপস্থিত অন্যান্য অভিনেতারা-অভিনেত্রীরাও তাদের বিভিন্ন ধরনের মতামত প্রকাশ করেন।

এমআই/এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।