মম-শাহীনের সংসার ভেঙেছে

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৮:০৩ পিএম, ২৮ ডিসেম্বর ২০২২

দর্শকপ্রিয় অভিনেত্রী জাকিয়া বারী মম ও নির্মাতা শিহাব শাহীনের সংসার ভেঙেছে। তাদের বিয়ে ও সংসার ভাঙা নিয়ে বেশ লুকোচুরি করেছেন। মম-শিহাবের বিয়ের খবর বিয়ের ঠিক চার বছর পর সবাইকে জানিয়েছিলেন। আবার সংসার ভাঙার দুই বছর পর তা প্রকাশ্যে এসেছে।

জানা গেছে, ২০১৯ সালে চতুর্থ বিবাহবার্ষিকী উপলক্ষে কেক কাটার ছবি ফেসবুকে প্রকাশ করার পর মম-শিহাব শাহীনের বিয়ের খবর সবাই জানতে পারে। ঠিক এর দুই বছর পর অর্থাৎ ২০২০ সালের সেপ্টেম্বরে তাদের সংসার ভেঙে যায়। এরপর আজ (২৮ ডিসেম্বর) গণমাধ্যমকে তারা বিবাহবিচ্ছেদের কথা জানান।

বিবাহবিচ্ছেদ প্রসঙ্গে মম বলেন, ‘শিহাব শাহীন আমাকে ডিভোর্স দিয়েছেন, এটা সত্য। আমাদের বিচ্ছেদ হয়ে গেছে আরও দুই বছর আগে।’

jagonews24

মম আরও বলেন, ‘অনেকে জানেন আবার অনেকে জানেন না। তাই অনেকে আমাকে জিজ্ঞেস করেন, কী অবস্থা আমাদের। আমরা কেমন আছি, সংসার কেমন চলছে। অথচ আমরা সংসার করছি না, এটা বলতেও পারছিলাম না। কিন্তু আমার ভানভনিতা করতে ভালো লাগে না। তাই মনে হচ্ছে, সবাই জানুক আমাদের ডিভোর্স হয়ে গেছে।’

অন্যদিকে নির্মাতা শিহাব শাহীন গণমাধ্যমকে বলেন, ‘আমি আসলে পার্সোনাল লাইফ নিয়ে কথা বলতে চাই না। কাজ নিয়ে ব্যস্ত আছি। কাজ করে যেতে চাই। তবে আমাদের ডিভোর্স হয়ে গেছে।’

উল্লেখ্য, জাকিয়া বারী মম লাক্স–চ্যানেল আই সুপারস্টার নির্বাচিত হয়ে শোবিজে কাজ শুরু করেন। প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হিসেবে তৌকীর আহমেদের পরিচালনায় ‘দারুচিনি দ্বীপ’ ছবিতে অভিনয় করে অর্জন করেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

অন্যদিকে শিহাব শাহীন টেলিভিশন নাটক ও চলচ্চিত্র নির্মাতা। তিনি ২০১৫ সালে ছুঁয়ে দিলে মন চলচ্চিত্রের জন্য শ্রেষ্ঠ চলচ্চিত্র পুরস্কার লাভ করেন। চলচ্চিত্রের আগে শাহীন মঞ্চনাটক, পথনাটক ও টেলিভিশন নাটক নির্মাণ করেছেন। ২০০১ সালে ঘূর্ণি নাটক পরিচালনার মধ্য দিয়ে তিনি টেলিভিশনে প্রথম কাজ শুরু করেন।

এমআই/এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।