বই লিখেও মাকসুদের প্রশংসা শেষ হবে না: ফুয়াদ নাসের বাবু

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৪৪ পিএম, ২৫ জানুয়ারি ২০২৩

‘মাকসুদের সঙ্গে আমার বন্ধুতা প্রায় ৫০ বছরের। তাকে নিয়ে এই অল্প সময়ে বলে শেষ করা যাবে না। বই লিখেও মাকসুদের প্রশংসা শেষ করা যাবে না। বাংলাদেশের ব্যান্ড সংগীতের গান লেখার পাওয়ারফুল লিরিকস আমাদের প্রজন্ম, তার পরের প্রজন্ম, তার পরের অর্থাৎ বর্তমান প্রজন্মের লিরিসিস্টদের মধ্যে অন্যতম মাকসুদ।’-এভাবে ‘মাকসুদ-৪৫ ইয়ার্স ইন মিউজিক’ আয়োজনের সাংবাদ সন্মেলনে বলেছেন দেশের অন্যতম জনপ্রিয় ব্যান্ড ‘ফিডব্যাক’-এর অন্যতম সদস্য ফুয়াদ নাসের বাবু।

তিনি আরও বলেন, মাকসুদ তার গান লেখার পাশাপাশি গানে দুর্দান্ত ভয়েস দিয়ে ইতিহাসের পাঠ হয়ে থাকবেন যুগের পর যুগ। তার কণ্ঠে মায়া আছে। তার সুর আরও বেশি চমৎকার। তার অনেক গানে বাজিয়েছি আমি। সেসব গান সবাই গ্রহণ করেছে।

রাজধানীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ আয়োজিত ‘মাকসুদ-৪৫ ইয়ার্স ইন মিউজিক’ শীর্ষক কনসার্টের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে আজ (২৫ জানুয়ারি) দুপুর ১২টায়।

সংবাদ সম্মেলনে এই কনসার্টের মহাপরিকল্পনা এবং নন্দিত কণ্ঠশিল্পী মাকসুদুল হকের বর্ণাঢ্য জীবনী পাঠ করেন ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক, বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও ‘মাকসুদ-৪৫ ইয়ার্স ইন মিউজিক’-এর প্রধান উদ্যোক্তা ডা. আশীষ কুমার চক্রবর্ত্তী।

এই সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ মিউজিক্যাল ব্যান্ডস অ্যাসোসিয়েশন (বামবা)-এর সভাপতি হামিন আহমেদ, সহ-সভাপতি ও ওয়ারফেজ ব্যান্ডের দলনেতা শেখ মনিরুল আলম (টিপু) পেন্টাগন ব্যান্ডের প্রধান আলী সুমনসহ আরও অনেক।

এমআই/এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।