জাতীয় চলচ্চিত্র পুরস্কার অনুষ্ঠান উপস্থাপনা করবেন ফারিয়া

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:৩৮ পিএম, ২৭ ফেব্রুয়ারি ২০২৩

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। সিনেমা দিয়ে পরিচিতি পেলেও উপস্থাপিকা হিসেবেও খ্যাতি রয়েছে তার। আগামী ৯ মার্চ জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০২১ প্রধান করা হবে। সেদিন বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এবারের আসরটি উপস্থাপনা করতে দেখা যাবে নুসরাত ফারিয়া।

বিষয়টি নিয়ে তিনি বেশ উচ্ছ্বসিত নুসরাত ফারিয়া । গণমাধ্যমকে তিনি বলেন, ‘এর আগে তিনবার পারফর্ম করেছি। নাচে নিজের সেরাটা দেয়ার চেষ্টা করেছি। কিন্তু এবারের বিষয়টা ভিন্ন।’

আরও পড়ুন: ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০২১’-এর চূড়ান্ত তালিকা প্রকাশ

তিনি আরও যোগ করেন, ‘যেহেতু প্রধানমন্ত্রী শেখ হাসিনার সামনে প্রথমবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান অনুষ্ঠানে উপস্থাপনা করতে যাচ্ছি, তাই একটু নার্ভাস তো লাগছেই। তবে এটাও সত্যি যে উপস্থাপনা আমি সবসময়ই ভীষণ উপভোগ করি। আমার কাছে কাজটি ভীষণ চ্যালেঞ্জিং বলেই মনে হয়।’

এ বছর জাতীয় চলচ্চিত্র পুরস্কারে আজীবন সম্মাননা পাচ্ছেন অভিনেত্রী ডলি জহুর ও অভিনেতা ইলিয়াস কাঞ্চন।

আরও পড়ুন: জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্তি আমার কাছে বড় চমক: শম্পা রেজা 

মোট ২৭ ক্যাটাগরিতে দেওয়া হয়েছে এবারের পুরস্কার। সেরা নির্মাতা, সেরা অভিনেত্রী, সেরা চলচ্চিত্রসহ সর্বোচ্চ সাতটি বিভাগে পুরস্কার জিতে নিয়েছে রেজওয়ান শাহরিয়ার সুমিত নির্মিত ‘নোনাজলের কাব্য’। দ্বিতীয় সর্বোচ্চ পুরস্কার জিতেছে নুরুল আলম আতিক নির্মিত সিনেমা ‘লাল মোরগের ঝুঁটি’। মোট ছয়টি বিভাগে পুরস্কার জিতেছে সিনেমাটি।

এমআই/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।