১৭ পেরিয়ে ১৮ বছরে বাংলাভিশন

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:০২ এএম, ০১ এপ্রিল ২০২৩

‘দৃষ্টিজুড়ে দেশ’-এই স্লোগান নিয়ে ২০০৬ সালের ৩১ মার্চ আনুষ্ঠানিক সম্প্রচার শুরু হয় বাংলাভিশনের। শুরু থেকেই বাংলাভিশনের উদ্দেশ্য ছিল বাংলা সংস্কৃতি এবং বাংলাদেশি সংস্কৃতি সঠিকভাবে দর্শকের সামনে তুলে ধরা।

আরও পড়ুন: ১০ বছরে বাংলাভিশন

৩১ মার্চ ১৭ বছর শেষে ১৮ বছরে পদার্পণ করছে জনপ্রিয় এই স্যাটেলাইট টেলিভিশন। এ সম্পর্কে বাংলাভিশনের অনুষ্ঠান প্রধান তারেক আখন্দ বলেন, ৩১ মার্চ, ২০২৩ প্রতিষ্ঠাবার্ষিকীতে ১৮ বছরের যাত্রাকে আমরা বিশেষ অনুষ্ঠানমালার মধ্যদিয়ে উদযাপন করেছি।

আরও পড়ুন: বাংলাভিশন ছাড়লেন আনোয়ার সাদী

তিনি জানান, টেলিভিশনের পর্দায় ছিল প্রতিষ্ঠাবার্ষিকীর বিশেষ আয়োজন। দর্শকরা বাসায় বসে আমাদের আয়োজন উপভোগ করেছেন। ৩১ মার্চ রাত ৯টা ৫মিনিটে প্রচারিত হয় বিশেষ একক নাটক ‘সুইট কিস’।

নাটকটিতে অভিনয়ে আছেন জোভান, কেয়া পায়েলসহ আরও অনেকে। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন জাকারিয়া সৌখিন। সকাল ৮টা ৩০মিনিটে প্রচার হবে দিন প্রতিদিনের বিশেষ পর্ব।

এছাড়া ৩১ মার্চ দিনব্যাপী বিভিন্ন সময়ে প্রচার হয় সুধীজন ও খ্যাতিমান ব্যক্তিদের দেওয়া শুভেচ্ছা বার্তা ও অনুষ্ঠান ‘ফিরে দেখার ১৭’।

এমএমএফ/এমকেআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।