মাহফুজুর রহমান এবারের ঈদেও নিয়ে আসছেন গানের চমক

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৪৯ পিএম, ১৩ এপ্রিল ২০২৩

বিগত কয়েক বছর ধরে প্রতি ঈদেই ড. মাহফুজুর রহমান একক গানের অনুষ্ঠান নিয়ে হাজির হন এটিএন বাংলায়। ঈদের অনুষ্ঠানে তার কণ্ঠের প্রচারিত গান নিয়ে শ্রোতাদের মাঝে বিভিন্নমুখী আলোচনা চলে দীর্ঘদিন। বলা যায় ঈদের অনুষ্ঠানে একশ্রেণির শ্রোতা মাহফুজুর রহমানের গানের জন্য মুখিয়ে থাকেন।

শ্রোতাদের ঈদ আনন্দে পূর্ণতা এনে দিতে এবারও মাহফুজুর রহমান সবার জন্য গান নিয়ে আসছেন। ঈদ উপলক্ষে একটি হিন্দি গানের ভিডিও অ্যালবাম প্রকাশ করেছেন তিনি।

মাহফুজুর রহমানের এবারের অ্যালবামটির শিরোনাম ‘হৃদয় তোমাকেই চায়’। এ গানগুলো শিল্পীর এটিএন বাংলা এন্টারটেইনমেন্টের ফেসবুক পেজ ও নিজের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হয়েছে।

মাহফুজুর রহমান এবারের ঈদেও নিয়ে আসছেন গানের চমক

মাহফুজুর রহমান বেশ কিছু হিন্দি গান কাভার করেছেন। এ গানগুলোর মধ্যে রয়েছে ‘ও মেরে সামনে’, ‘রাফতা রাফতা’ও ‘প্যায়ার ভারে দো শার্মীলে ন্যান’। খ্যাতিমান সুরকার ও সংগীত পরিচালক মান্নান মোহাম্মদ নতুন রূপে এ গানের সংগীতায়োজন করেছেন।

এদিকে মাহফুজুর রহমানের গান প্রকাশের পর থেকে বরাবরের ব্যাপক আলোচনা শুরু হয়েছে। বিশেষ করে হিন্দি গান শ্রোতাদের মাঝে বেশি আলোচনার জন্ম দিয়েছে। এখন নেটজুড়ে চলছে মাহফুজুর রহমানের গান নিয়ে আলোচনা ঝড়।

এমএমএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।