গান গাইতে যুক্তরাষ্ট্রে যাচ্ছেন জেমস

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:২০ পিএম, ১২ মে ২০২৩

তুমুল জনপ্রিয় ব্যান্ড তারাকা মাহফুজ আনাম জেমস কনসার্টে গান গাইতে যুক্তরাষ্ট্রে যাচ্ছেন। সেখানকার নর্থ মিয়ামি বিচে আয়োজন করা বৈশাখী মেলায় তিনি গান গাইবেন। জানা গেছে, জেমস এবার ১৯তম আয়োজনে গান করবেন।

আরও পড়ুন: একযুগ পর ‘আই লাভ ইউ’ বলতে হাজির জেমস

আগামী ৩ ও ৪ জুন অনুষ্ঠিত হবে এই কনসার্ট। যুক্তরাষ্ট্রে গান গাওয়া প্রসঙ্গে জেমসের মুখপাত্র রুবাইয়াৎ ঠাকুর রবিন সংবাদমাধ্যমে বলেন, চলতি মাসের শেষ সপ্তাহে যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে ঢাকা ছাড়বো আমরা। ৩ জুন প্রথম কনসার্ট শেষে দেশটির আরও ১০টি স্টেটে শো রয়েছে আমাদের।

আরও পড়ুন: যে কারণে বলিউডে স্থায়ী হলেন না জেমস

রবিন আরও বলেন, কনসার্টের এই সংখ্যাটা আরও বাড়বে, কারণ এর মধ্যে নতুন অনেক আয়োজকরাই আমাদের সঙ্গে যোগাযোগ করছেন। আমরা পুরো ব্যান্ড দলই এক মাস দেশটিতে থাকব।

জেমসের গেল ঈদে প্রকাশিত হয়েছে নতুন গান ‘সবই ভুল’। এটির যৌথভাবে কথা লিখেছেন জেমস ও বিশু শিকদার। আর গানের সুরও করেছেন তিনি নিজেই। গানটি একটি ইউটিউব চ্যানেল মুক্তি পায়। এটি প্রকাশের পর সবার কাছ থেকে ব্যাপক প্রশংসতি হয়েছে।

এমআই/এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।