এবার গরু কিনতে হাটে যাচ্ছেন না রিয়াজ

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৫৯ পিএম, ২৫ জুন ২০২৩

কয়েকদিন পরেই পবিত্র ঈদুল আজহা। আসন্ন ঈদ উপলক্ষে জমে উঠেছে পশুর হাটগুলো। এখন সবাই কোরবানির পশু কিনতে ব্যস্ত। সাধারণ মানুষের পাশাপাশি শোবিজের তারকারাও কোরবানির পশু কিনছেন।

জানা গেছে, সময় বাঁচাতে ও বিভিন্ন সমস্যা থেকে মুক্তি পেতে অনেক তারকাই এবার আর পশুর হাটে যাচ্ছেন না। অনেকেই এবার অনলাইনে পশু কেনার প্রতি ঝুঁকছেন। এরই মধ্যে অনেক তারকা অনলাইনে গরু কিনেছেন। সেই তালিকায় যুক্ত হচ্ছেন চিত্রনায়ক রিয়াজ। তিনি এবার হাটে না গিয়ে অনলাইনে গরু কিনবেন।

jagonews24

তিনি বলেন, এখন তো খুব সহজ হয়ে গেছে। আগের মতো কষ্ট করতে হয় না। খুব সহজেই পছন্দের গরু ক্রয় করা যায়। এর মধ্যে কয়েকটা গরু দেখেছি অনলাইনে। রিয়াজ জানান, ঈদের পর বেশ কয়েকটা কাজ শুরু হবে। সেগুলো করবো।

সম্প্রতি যাত্রা শুরু করেছে চ্যানেল আইয়ের ওটিটি প্ল্যাটফর্ম ‘আইস্ক্রিন’। বিশ্বমানের ডিজিটাল বিনোদনের প্রতিশ্রুতি নিয়ে এসেছে চ্যানেল আইয়ের নতুন ওটিটি প্ল্যাটফর্ম ‘আইস্ক্রিন’। সিনেমা, ওয়েব সিরিজ ছাড়া সব ধরনের কনটেন্ট খুব সহজেই এই প্ল্যাটফর্মে দেখতে পারবেন দর্শক। এর প্রকল্প পরিচালক চিত্রনায়ক রিয়াজ। এছাড়া বেশ কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায়।

এমআই/এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।