বেতারের বিশেষ অনুষ্ঠানের গানে বিউটি

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৬:০৮ পিএম, ১৩ আগস্ট ২০২৩

ক্লোজআপ তারকা খ্যাত সংগীতশিল্পী নাসরিন আক্তার বিউটি লালনসংগীতসহ বিভিন্ন ধরনের গান নিয়মিত গেয়ে থাকেন। সব ধরনের গানেই তিনি সমান পারদর্শী। এবার তিনি একটি নতুন গানে কণ্ঠ দিলেন।

বিউটির কণ্ঠের নতুন এ গানটির কথা ‘আমার চোখে আমার বুকে, এ কোন নূরের ছবি/ যার প্রেমেতে ডুবলে খানিক, মন হয়ে যায় কবি।’ গানের কথা লিখেছেন গীতিকার নুরুল ইসলাম মানিক। গানটির সুর ও সংগীতায়োজন করেছেন আবুবকর সিদ্দিক।

jagonews24

আসছে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে বাংলাদেশ বেতারের বিশেষ আয়োজনে গানটি প্রচার হবে। গানটি প্রসঙ্গে বিউটি জাগো নিউজকে বলেন, দারুণ ছন্দবদ্ধ কথার গানটির সুরও অনেক সুন্দর হয়েছে। আজ (১৩ আগস্ট) গানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে। বাংলাদেশ বেতারের বিশেষ অনুষ্ঠানে গানটি গাইতে পেরে আমার অনেক ভালো লাগছে।

নতুন প্রজন্মের শ্রোতাপ্রিয় শিল্পী নাসরিন আক্তার বিউটি বাংলাদেশ বেতার টেলিভিশনে নিয়মিত গাইছেন। দেশের বিভিন্ন বেসরকারি টিভি চ্যানেলে লাইভ ও নানান ধরনের মিউজিক্যাল অনুষ্ঠানে সংগীত পরিবেশন করছেন। সেই সঙ্গে দেশ-বিদেশের কনসার্টেও গান গাইছেন তিনি।

এমএমএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।