নুসরাত ফারিয়ার চোখে অস্ত্রোপচার

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১১:৪০ পিএম, ১৩ আগস্ট ২০২৩
ফাইল ছবি

জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়ার চোখে অস্ত্রোপচার করা হয়েছে। রোববার (১৩ আগস্ট) সন্ধ্যায় রাজধানীর একটি হাসপাতালে তার বাম চোখে অস্ত্রোপচার করা হয়। জানা গেছে, অস্ত্রোপচারের পর নুসরাত ফারিয়া এখন সুস্থ আছেন।

নুসরাত ফারিয়ার অস্ত্রোপচারের কথা জানিয়েছেন তার মা ফেরদৌসী বেগম। তিনি জানান, বেশ কিছুদিন ধরেই তার বাম চোখে সমস্যা দেখা দিয়েছিল। আজ সন্ধ্যার কিছু পরেই বনানীর একটি হাসপাতালে অস্ত্রোপচার হয়েছে। এখন বেশ ভালো আছেন। আজ রাতেই হাসপাতাল ছেড়ে বাসায় যেতে পারেন ফারিয়া।

ফেরদৌসী বেগম বলেন, ‘চোখের সমস্যার ফলে কিছুদিন ধরে ও (ফারিয়া) কাজ বন্ধ রেখেছে। তবে চোখের এ সমস্যা খুব জটিল কিছু নয়। তারপরও চোখ বলে কথা। তাই দ্রুতই অস্ত্রোপচার করা হয়েছে। ঘণ্টা দেড়েকের অস্ত্রোপচার সফল হয়েছে। এখন বেশ সুস্থ আছে।’

jagonews24.com

তিনি আরও বলেন, ‘ফারিয়াকে আজই আমরা হাসপাতালে ভর্তি করিয়েছিলাম। চিকিৎসক বলেছেন, আজ রাতেই বাসায় নিয়ে যাওয়া যাবে।’

রোববার রাত সাড়ে ৯টার দিকে ফারিয়া নিজের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টে চোখে ব্যান্ডেজ করা একটি প্রকাশ করেছেন। ছবিটি প্রকাশ করে তিনি লিখেছেন, ‌‘সেরে ওঠা না পর্যন্ত বিরতি।’

এদিকে এই পোস্ট দেখ তার ভক্ত-অনুরাগীরা বেশ চিন্তিত। তারা প্রিয় অভিনেত্রীর জন্য শুভ কামনা জানাচ্ছেন।

এমএমএফ/কেএসআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।