এবার হুমায়রা সুবাহর কণ্ঠে রবীন্দ্রসংগীত

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:১১ এএম, ২১ আগস্ট ২০২৩

ঢাকাই সিনেমার এ প্রজন্মের চিত্রনায়িকা শাহ হুমায়রা সুবাহ। অভিনয়ের পাশাপাশি কণ্ঠশিল্পী হিসাবে বেশ সুনাম রয়েছে তার। এবার তার কণ্ঠে শোনা যাবে রবীন্দ্রসংগীত।

জানা গেছে, রবীন্দ্রসংগীত ‘আমারও পরানো যাহা চায়’ গানটিতে কণ্ঠ দিয়েছেন সুবাহ। নতুন করে গানটি সংগীত আয়োজন ইফতেখারুল এহতেশাম লালিন।

সোমবার (২১ আগস্ট) সন্ধ্যা ৭টায় প্রকাশ পাবে সুবাহর নিজের ইউটিউব চ্যানেল গানটি। আর এই গানটি চিত্রগ্রহণ, ভিডিও পরিচালক ও সম্পাদনা করেছেন সোহাগ খান এসকে।

jagonews24

এ প্রসঙ্গে সুবাহ বলেন, গান দিয়ে আমার মিডিয়াতে পথচলা শুরু হয়ে ২০১৯ সালে। আমার প্রথম গাওয়া মৌলিক গান ছিল। সেই গানের শিরোনাম ছিল ‘চল মেলায় যাইরে’। গানটি শোনে সবাই খুব প্রশংসা করেছে। আমার শুভাকাঙক্ষী এবং মিডিয়া অনেকে বলছিল আরও মৌলিক গান গাইতে। কিন্তু সিনেমায় সময় দিতে গিয়ে আর গান করা হয়নি।

তিনি আরও বলেন, আমি অভিনয়কে ভালোবাসি অভিনয়ের পাশাপাশি গান নিয়েও থাকতে চাই। তাই নজরুলসংগীত ও কিছু নতুন মৌলিক গান এবং পুরোনো গানের কভার করে খুব শিগগিরই আমার ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ করবো। আশা করছি, আমার গাওয়া গানগুলো সবার ভালো লাগবে।

রফিক শিকদার পরিচালিত ‘বসন্ত বিকেল’ সিনেমা দিয়ে বড় পর্দায় অভিষেক সুবাহর। প্রথম সিনেমা দিয়ে দর্শন সিনেমা সমালোচক প্রশংসা কুড়িয়েছে এই চিত্রনায়িকা। তার অভিনীত পাঁচটি সিনেমা মুক্তির অপেক্ষা আছে।

এমআই/এমআরএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।