নিপুণ-বর্ষণের ‘অপলাপ’ আসছে ২৯ আগস্ট

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৩৩ পিএম, ২২ আগস্ট ২০২৩

সাইক্রিয়াটিস্ট অর্ক রহমানকে গ্রেফতার করা হয়েছে স্ত্রী সুমিকে খুনের অপরাধে। পুলিশের জিজ্ঞাসাবাদে অকপটে খুনের দায় স্বীকার করেন অর্ক। এদিকে অর্কের মামার দাবি, কোনো চাপে পড়ে অর্ক খুনের দায় কাঁধে নিচ্ছে।

মামলা চলে যায় আদালতে। অর্কের ব্যক্তিগত সেক্রেটারি বর্ষারও বিশ্বাস অর্ক খুন করেনি। সাহায্যের আশায় বর্ষা শরণাপন্ন হয় অর্কের বাল্যবন্ধু ডিবি অফিসার এডিসি সাইফ হাসানের।

আরও পড়ুন: ভক্তের সঙ্গে ছবি তুললেন অহনা

এমনই গল্প নিয়ে তৈরি হয়েছে ‘দীপ্ত প্লে’র অরিজিনাল ফিল্ম ‘অপলাপ’। এতে অভিনয় করেন চিত্রনায়িকা নিপুণ আক্তার, নায়ক জিয়াউল রোশান, ইমতিয়াজ বর্ষণ, প্রিয়ন্তী উর্বী প্রমুখ।

পরিচালক মোহাম্মদ আলী মুন্না বলেন, অপলাপ মূলত ফ্যামিলি ক্রাইম থ্রিলার। সুস্বাদু ফলকে যেমন ফলের পোকা নষ্ট করে দেয়, তেমনি সন্দেহ, ভালোবাসাকে ঘৃণায় রূপান্তরিত করে।

এই রূপান্তর প্রক্রিয়া আমাদের সাবলাইম টার্গেট, যেন দর্শক সন্দেহের ভয়াবহতার ব্যাপারে সচেতন হতে পারে। হারিয়ে ফেলার আগেই নিজেদের অমূল্য ভালোবাসার প্রতি যত্নশীল হতে পারে।

আরও পড়ুন: বউপাগল অভিনেতা পাভেল

জানা গেছে, নাজিম উদ দৌলার রচনায় ‘অপলাপ’ ফিল্ম আগামী ২৯ আগস্ট থেকে ওটিটি প্ল্যাটফর্ম দীপ্ত প্লেতে আসছে।

এমআই/এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।