তাবলিগ জামাতে জিয়াউল হক পলাশ

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৪৯ পিএম, ৩১ আগস্ট ২০২৩

এ সময়ের জনপ্রিয় অভিনেতা জিয়াউল হক পলাশ। তিনি ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকে অভিনয় করে তুমুল জনপ্রিয়তা লাভ করেন। বেশ কিছুদিন ধরে তিনি সবার আড়ালে ছিলেন। জানা গেছে, তিনি কয়েকদিন আগে তাবলিগ জামাতে গিয়েছিলেন।

আরও পড়ুন: বিয়ে করেছেন ‘ব্যাচেলর পয়েন্ট’ খ্যাত অভিনেতা পলাশ 

তাবলিগ জামাতে যাওয়ার কারণে তাকে জনপ্রিয় অভিনেতা ‘হাবু ভাই’ খ্যাত চাষী আলমের বিয়েতেও দেখা যায়নি।

চাষী আলমের বিয়েতে জিয়াউল হক পলাশের উপস্থিতি না থাকায় নেটিজেনরা বিভিন্ন ধরনের আলোচনা করেছিলেন। এবার পলাশের তাবলিগে যাওয়ার খবরে সেই আলোচনা থেমেছে।

জিয়াউল হক পলাশ বেশ ধর্মপ্রাণ মানুষ। তিনদিনের জন্য তাবলিগ জামাতে গিয়েছিলেন। জানা গেছে, পলাশ ছোটবেলা থেকেই তাবলিগ জামাতে যান। এর মধ্যে অনেক দিন দূরে ছিলেন। গত ২৪ আগস্ট তিনি তিনদিনের জন্য তাবলিগ জামাতে গিয়েছিলেন।

বিয়েতে অনুপস্থিত থাকা নিয়ে সম্প্রতি চাষী আলমের কাছে জানতে চাইলে তিনি বলেন, ‘পলাশ তাবলিগ জামাতে গেছে তিনদিনের জন্য। তাই সে বিয়েতে আসতে পারেনি।’

এদিকে সোশ্যাল মিডিয়ায় জিয়াউল হক পলাশের মসজিদের ভেতর ধর্মীয় গ্রন্থ পাঠ করা ভিডিও ছড়িয়ে পড়েছে। এতে দেখা যায়, তিনি বক্তব্য দিচ্ছেন, সামনে মুসল্লিরা বসে তা গভীর মনোযোগ দিয়ে শুনছেন।

এ ব্যাপারে বৃহস্পতিবার (৩১ আগস্ট) দুপুরে জিয়াউল হক পলাশ তাবলিগ জামাতে যাওয়ার বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন।

এমএমএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।