ক্যারিয়ারের ১৮ বছরে ন্যান্সির প্রথম আমেরিকা যাত্রা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৬:২৮ পিএম, ৩১ আগস্ট ২০২৩

শ্রোতানন্দিত সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি। তার ১৮ বছরের সংগীত ক্যারিয়ারে বিশ্বের অনেক দেশের কনসার্টে গান গাইতে গেছেন। শুধু দেশে নয়, দেশের বাইরের সংগীতপ্রেমীদের কাছ থেকেও তুমুল প্রশংসা পেয়েছেন শ্রোতাপ্রিয় এ সংগীতশিল্পী।

আরও পড়ুন: এক গানে চার তারকা

jagonews24

কিন্তু তিনি কখনো আমেরিকা সংগীত পরিবেশনের জন্য যাননি। এবার ন্যান্সি প্রথমবারের মতো গান গাইতে আমেরিকা যাচ্ছেন। গত ৩০ আগস্ট আমেরিকা ভ্রমণের ভিসা পেয়েছেন।

আমেরিকায় সংগীত পরিবেশন প্রসঙ্গে ন্যান্সি জাগো নিউজকে বলেন, বাংলাদেশি আমেরিকান ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় প্রথমবারের মতো আমেরিকার বিভিন্ন শহরে কনসার্ট করতে যাচ্ছি। এর আগে অনেকবার আমেরিকা যাওয়ার কথা থাকলেও বিভিন্ন কারণে যাওয়া হয়নি। এবার সেখানে যাওয়ার ব্যাপারটি চূড়ান্ত হয়েছে। তাই ভাবলাম সবার সঙ্গে বিষয়টি শেয়ার করি। গতকাল স্বল্প পরিসরে একটি লাইভেও এসেছিলাম।

আরও পড়ুন: ন্যান্সির বাসা থেকে জাতীয় চলচ্চিত্র পুরস্কারের পদক চুরি

ন্যান্সি আরও বলেন, সেখানে আমি তিনটি অনুষ্ঠানে অংশ নেবো। আগামী মাসের মধ্য অথবা শেষ দিকে আমেরিকার উদ্দেশ্যে রওয়ানা দেবো। এ অনুষ্ঠানে কোন কোন গান গাইবো সেজন্য প্রস্তুতিও নিচ্ছি। আশা করছি গান পরিবেশন করে আমার ভক্ত-শ্রোতাদের মুগ্ধ করতে পারবো।

jagonews24

গান গাইতে বিদেশে যাওয়া প্রসঙ্গে ন্যান্সি বলেন, দেশের বাইরে গান গাইতে আমার বেশ ভালো লাগে। সংগীত পরিবেশনের পাশাপাশি সেসব দেশের ঐতিহাসিক ও জনপ্রিয় স্থান দেখা যায়। একটি দেশকে জানার সুযোগ হয়। বিভিন্ন বর্ণ-ধর্মের মানুষের সঙ্গে মেশা যায়। আশা করছি এবার আমেরিকা ভ্রমণেও আমার নতুন অভিজ্ঞতা হবে।

এদিকে ন্যান্সি সম্প্রতি গীতিকার কবির বকুলের লেখা একটি গানে কণ্ঠ দিয়েছেন। এতে তার সঙ্গে ছিলেন ইমরান। গানের সুর ও সংগীত পরিচালনা করেছেন বর্তমান সময়ের আরেক তারকা সুরকার-সংগীত পরিচালক ইমন চৌধুরী।

আরও পড়ুন: ন্যান্সির পুরস্কার চুরির মামলার প্রতিবেদন দাখিল পেছালো

গানটির শিরোনাম ‘নিন্দুকে’। এটি ‘লিপস্টিক’ চলচ্চিত্রের ব্যানারে করা হবে। সিনেমাটির পরিচালক কামরুজ্জামান রোমান।

এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।