ট্রেলার প্রকাশ করে পেছানো হলো ‌‘অন্তর্জাল’ সিনেমা মুক্তির তারিখ

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১১:৫৭ পিএম, ০৩ সেপ্টেম্বর ২০২৩

বাংলাদেশের প্রথম সাইবার অ্যাকশন থ্রিলার সিনেমা ‘অন্তর্জাল’। আগামী ৮ সেপ্টেম্বর মুক্তির কথা থাকলেও আবার মুক্তির তারিখ পেছালো দীপংকর দীপন পরিচালিত এই সিনেমাটি। সিনেমাটি নতুন মুক্তির তারিখ ২২ সেপ্টেম্বর।

রোববার (৩ সেপ্টেম্বর) রাজধানীর কারওয়ান বাজারে একটি হোটেলে সন্ধ্যায় ট্রেলার প্রকাশ করে সিনেমা মুক্তির নতুন তারিখ জানান সংশ্লিষ্টরা।

‘অন্তর্জাল’ চলচ্চিত্রের গল্প লিখেছেন দীপংকর দীপন, সাইফুল্লাহ রিয়াদ ও আশা জাহিদ। সরকারের আইসিটি ডিভিশনের উদ্যোগে নির্মিত এই সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান মোশন পিপল স্টুডিও। সার্বিক সহযোগিতায় স্পেলবাউন্ড লিও বার্নেট। সিনেমাটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ, বিদ্যা সিনহা মিম, এবিএম সুমন, সুনেরাহ বিনতে কামালসহ আরও অনেকে।

এদিকে বলিউড কিং শাহরুখ খান অভিনীত ‘জওয়ান’ সিনেমা বিশ্বব্যাপী মুক্তি পাবে আগামী ৭ সেপ্টেম্বর। অনেকে ধারণা করছেন, বাংলাদেশের প্রেক্ষাগৃহেও সিনেমাটির ব্যাপক চাহিদা থাকায় ‘অন্তর্জাল’ সিনেমার মুক্তি স্থগিত করেছে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান মোশন পিপল স্টুডিও।

এমআই/এমএইচআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।