বউ সাজতে পার্লারে অপু বিশ্বাস

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:১৫ পিএম, ০৪ অক্টোবর ২০২৩

চলচ্চিত্রে চরিত্রের প্রয়োজনে অসংখ্যবার নববধূ রূপে সেজেছেন ঢালিউড কুইন অপু বিশ্বাস। তাছাড়া বিভিন্ন ব্র্যান্ডের ফটোশুটে এমন রূপে ধরা দিয়েছেন তিনি। তারই ধারাবাহিকতায় ফের বধূবেশে ফ্রেমবন্দি হলেন এই অভিনেত্রী।

সোমবার (২ অক্টোবর) রাজধানীর আফতাবনগরে আলিফ’স মেকআপ স্টুডিওতে বউ সেজেছেন এই নায়িকা। পার্লারটির ফটোশুটে অংশ নিতেই অপু বধূ সাজেন বলে জানান প্রতিষ্ঠানটির কর্ণধার আলিফ। গৌতম সাহার কোরিওগ্রাফিতে বউ সেজেছেন অপু বিশ্বাস।

আরও পড়ুন: ২৭ অক্টোবর মুক্তি পাচ্ছে আদর-প্রকৃতির ‘যন্ত্রণা’

এ বিষয়ে গৌতম সাহা বলেন, ‘এ পর্যন্ত অপুর অনেকগুলো ফটোশুট করেছি।ব্রাইডাল লুকে ওকে বেশি ভালো লাগে। অপুকে নিয়ে কাজ করার অভিজ্ঞতা সবসময়ই ভালো। আমার চয়েজ ও সহজেই বুঝে যায়। ভালো হয়েছে আলিফ’স মেকআপ স্টুডিওর ফটোশুটটি।

jagonews24

আরও পড়ুন: জাতীয় নির্বাচনে দুই আসনে মনোনয়ন চাইবেন মাহি

অপু বিশ্বাস অভিনীত ও প্রযোজিত সর্বশেষ সিনেমা ‘লাল শাড়ি’ গত ঈদে মুক্তি পায়। এতে একটি বিশেষ চরিত্রে দেখা যায় গৌতম সাহাকে।অপুর পরবর্তী সিনেমা ‘ছায়া বৃক্ষ’। এরই মধ্যে সিনেমাটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। চলতি বছরে মুক্তির পরিকল্পনা করছেন বলে জানান এর নির্মাতা।

এমআই/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।