মা হয়েছেন কণ্ঠশিল্পী সিঁথি সাহা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৫৩ পিএম, ০৫ অক্টোবর ২০২৩

প্রথমবার মা হয়েছেন কণ্ঠশিল্পী সিঁথি সাহা। নিউজিল্যান্ডের অকল্যান্ড সিটি হসপিটালে কন্যাসন্তানের জন্ম দেন তিনি। আজ (৫ অক্টোবর) বৃহস্পতিবার দুপুরে সংগীতশিল্পী নিজেই তার সোশ্যাল মিডিয়ায় মা হওয়ার খবর জানিয়েছেন।

আজ দুপুরে সিঁথি সাহা গণমাধ্যমকে জানান, ১৯ সেপ্টেম্বর তার সন্তান পৃথিবীর আলোতে এসেছে। সন্তানের নাম রাখা হয়েছে ‘সামারা জয়ী’।

সিঁথি সাহা মা হওয়ার সংবাদ জানিয়ে বলেন, ‘আমি গত বছর তো প্রায় মারাই যাচ্ছিলাম। তবে এ বছর নতুন করে বেঁচে উঠলাম। সৃষ্টিকর্তা আমাকে সন্তান দিয়ে নতুন জীবন দান করেছেন। এখন আমি আর আমার সন্তান নিয়ে নতুন জীবন শুরু করেছি। আমি এখন অনেক সুখী। সবাই আমাদের জন্য আশীর্বাদ করবেন।’ আসছে নভেম্বর মাসের শেষ দিকে সিঁথি দেশে ফিরবেন বলেও জানিয়েছেন।

কণ্ঠশিল্পী সিঁথি সাহার গানের হাতে খড়ি তার মায়ের কাছে। এরপর ছায়ানট ও সম্মেলন পরিষদ থেকে শাস্ত্রীয়, লোক এবং আধুনিক সংগীত আয়ত্ব করেছেন। তিনি রবীন্দ্রসংগীতের জন্য চারটি জাতীয় পুরস্কার লাভ করেছিলেন। সংগীতের পাশাপাশি তিনি টেলিভিশনের অনুষ্ঠান উপস্থাপনা করে দর্শকপ্রিয়তা লাভ করেছেন। সিঁথি সাহা দীর্ঘদিন ধরে ক্যানসারে ভুগছেন।

এমএমএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।