ক্রিকেট নিয়ে শর্টফিল্মে প্রশংসিত ওমর সানী

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:১৭ পিএম, ১০ অক্টোবর ২০২৩

লাইট-ক্যামেরার দুনিয়া থেকে খানিকটা দূরে আছেন এক সময়ের জনপ্রিয় অভিনেতা ওমর সানী। ব্যবসা আর পরিবার নিয়েই বর্তমানে তার ব্যস্ততা। পর্দার জীবন থেকে দূরে থাকলেও সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব এ অভিনেতা। মনের মতো কোনো গল্প পেলে কাজ করেন তিনি।

বিশ্বকাপ ক্রিকেটে বাংলাদেশ ক্রিকেট দলকে উৎসাহ দিতে নির্মিত হয়েছে শর্টফিল্ম। তাতে দেখা গিয়েছে ওমর সানীকে। শর্টফিল্মটি দেখে ভূয়সী প্রশংসা করেছেন দর্শকরা। খাদ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান স্টার লাইন ফুড প্রোডাক্টস্ লি- এর প্রযোজনায় নির্মিত এর গল্পটি এগিয়েছে প্রবাসীদের নিয়ে।

আরও পড়ুন: ছেলে প্রতারণার শিকার, সাহায্য চাইলেন ওমর সানি

যেখানে একদল শ্রমিক কাজ করেন গ্যারেজে। এই সব বাংলাদেশি শ্রমিকদের ক্রিকেটের প্রতি ভালোলাগা ও ভালোবাসা প্রকাশ পেয়েছে তিন মিনিট পঁয়তাল্লিশ সেকেন্ডের এ ভিডিও চিত্রে।

আরও পড়ুন: সবাইকে কেন ‘চাপ’ খেতে বলছেন ওমর সানি?

৭ অক্টোবর শর্টফিল্মটি সামাজিক যোগাযোগমাধ্যমে মুক্তি দেওয়া হয়েছে। দুদিনে ৩৩ লাখের বেশি ভিউয়ের পাশাপাশি শেয়ার ও ইতিবাচক মন্তব্য করে দর্শকেরা ছড়িয়ে দিচ্ছেন শর্টফিল্মটি। এতে ওমর সানীর পাশাপাশি অভিনয় করেছেন কনটেন্ট ক্রিয়েটর শামিম আহমেদসহ একঝাঁক নতুন মুখ।

শর্টফিল্মটি দেখা যাবে নিচের লিংকে ক্লিক করে।

এমআই/এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।