পদ্মা সেতু

ট্রেনের বগিতে ‘সাদা সাদা কালা কালা’ গাইলেন বাবু-ফেরদৌস

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:২০ পিএম, ১০ অক্টোবর ২০২৩

আজ (১০ অক্টোবর) দুপুর ১টা ৪৫ মিনিটে ট্রেনে পদ্মা সেতু পাড়ি দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ ট্রেন যাত্রায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফর সঙ্গী হন বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। এদের মধ্যে দেশের শোবিজ তারকাদের মধ্যে ছিলেন নন্দিত অভিনেতা ফজলুর রহমান বাবু ও চিত্রনায়ক ফেরদৌস আহমেদ। তাদের সঙ্গে একই বগিতে ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল।

চলন্ত ট্রেন থেকে প্রতিমন্ত্রী নিজের ভেরিফাইড ফেসবুক পেজ থেকে একটি লাইভ করেন। সেখানে গাইতে দেখা যায় ফজলুর রহমান বাবু ও ফেরদৌস আহমেদকে। এ সময় তারা সাম্প্রতিক সময়ের জনপ্রিয় ‘সাদা সাদা কালা কালা’ গানটি গান।

এ সময় তাদের সঙ্গে আরও দেখা যায় আওয়ামীলীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, পিএসসির চেয়ারম্যান সোহরাব হোসাইন, ডেপুটি স্পিকার মো. শামসুল হক টুকু, প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেনকে।

এদিকে মঙ্গলবার (১০ অক্টোবর) সকাল ১০টা ১০ মিনিটে সড়ক পথে মাওয়ার উদ্দেশ্যে রওয়ানা হন প্রধানমন্ত্রী। পরে তিনি বেলা ১১টায় মাওয়া প্রান্তে উপস্থিত হয়ে উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেন। রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজনের সভাপতিত্বে এতে প্রধানমন্ত্রী ছাড়াও আরও বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য সাগুফতা ইয়াসমিন এমিলি, সেনাপ্রধান এস এম শফিউদ্দিন আহমেদ, চীনের রাষ্ট্রদূত ও রেল সচিব হুমায়ুন কবির প্রমুখ।

এছাড়াও প্রধানমন্ত্রীর বোন শেখ রেহানা, মন্ত্রিপরিষদের সদস্য, সংসদ সদস্য, আওয়ামী লীগের নেতাসহ সরকারের পদস্থ কর্মকর্তারা অনুষ্ঠানে অংশ নেন।

ঢাকা-ভাঙ্গা রেল রুট উদ্বোধন হলেও কিছুদিন পরেই এ রুটে বাণিজ্যিকভাবে ট্রেন চলাচল শুরু হবে।

এমআই/এমএমএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।