সদস্যদের জন্য অভিনয়শিল্পী সংঘের বার্তা, ‌‘আপনি একা নন’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:২১ পিএম, ০৩ ডিসেম্বর ২০২৩

ছোট পর্দার অভিনয়শিল্পীদের সংগঠন অভিনয়শিল্পী সংঘ। সদস্যদের সেবায় নানা ধরনের কার্যক্রম পরিচালনা করে এই সংগঠনটি। সুস্থ ও সুন্দর কাজের পরিবেশ নিশ্চিত, সদস্যদের নানা রকম পেশাগত সমস্যায় পাশে থাকার চেষ্টায় বেশ প্রশংসিত এই সংঘ।

অভিনেতা আহসান হাবীব নাসিম এর সভাপতি, সাধারণ সম্পাদক হিসেবে আছেন অভিনেতা রওনক হাসান। এ ছাড়াও একঝাঁক উদ্যমী ও সাংগঠনিক শিল্পীদের নিয়ে বর্তমান কমিটি বেশ কিছু সফল ভূমিকার দৃষ্টান্ত রেখেছে। সম্প্রতি শিল্পীদের নিয়ে তৈরি হওয়া বেশ কিছু সংকট তারা মোকাবিলা করেছেন বুদ্ধিমত্তার সঙ্গে।

সদস্যদের জন্য অভিনয়শিল্পী সংঘের একটি বার্তা সম্বলিত ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘুরে বেড়াচ্ছে। অনেক শিল্পীরাই সেটি শেয়ার করছেন। সেখানে ‘আপনি একা নন’ বলে শিল্পীদের প্রতি বার্তা দিয়েছে সংগঠনটি।

সেই ছবিতে শিল্পীদের উদ্দেশ্যে লেখা, ‘প্রিয় অভিনয়শিল্পী, যে কোনো সংকটে আমরা আপনার পাশে আছি, থাকব। আমাদের লিগ্যাল উইংস আছে, আইসিটি সেল আছে। শারীরিক ও মানসিক স্বাস্থ্য সুরক্ষা ও পরামর্শের সুযোগ আছে। আপনি একা নন।’

এমআই/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।