নির্বাচন করবেন না হিরো আলম

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১১:৫৬ পিএম, ১৩ ডিসেম্বর ২০২৩

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন থেকে সরে আসার ঘোষণা দিয়েছেন আলোচিত কনটেন্ট ক্রিয়েটর হিরো আলম। বুধবার রাতে জাগো নিউজকে নিজেই নিশ্চিত করেছেন তিনি।

তবে কী কারণে তিনি নির্বাচন থেকে সরে আসবেন এ বিষয়ে বিস্তারিত কথা বলতে রাজি হননি। তিনি জাগো নিউজকে বলেন, নির্বাচন করবো না, এই সিদ্ধান্ত চূড়ান্ত। কেন করবো না সেই বিষয়ে আপাতত জানাচ্ছি না। ১৭ ডিসেম্বর প্রার্থিতা প্রত্যাহারের পর সব জানাব।

বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে বাংলাদেশ কংগ্রেসের জোটভুক্ত গণঅধিকার পার্টি মনোনীত প্রার্থী হিরো আলম।

গত ৩ ডিসেম্বর বগুড়ার জেলা প্রশাসক কার্যালয়ে মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে রিটার্নিং কর্মকর্তা সাইফুল ইসলাম হিরো আলমের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করেন। রাজনৈতিক দলের প্রার্থী হয়েও মনোনয়নপত্রে নিজেকে স্বতন্ত্র দাবি করাসহ চার কারণে তার প্রার্থিতা বাতিল করা হয়।

মনোনয়নপত্রের বৈধতা ফিরে পেতে গত ৬ ডিসেম্বর নির্বাচন কমিশনে আপিল আবেদন করেন হিরো আলম। পরে ১০ ডিসেম্বর মনোনয়নপত্রের বৈধতা ফেরতের আপিল মঞ্জুর করে রায় দেয় নির্বাচন কমিশন।

এমআই/এমআরএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।