অপুর সঙ্গে ফোনালাপ নিয়ে মুখ খুললেন ফারজানা মুন্নী

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:৩৮ পিএম, ১৪ ডিসেম্বর ২০২৩

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় চিত্রনায়িকা অপু বিশ্বাস ও গানবাংলার কর্ণধার কৌশিক হোসেন তাপসের স্ত্রী ফারজানা মুন্নীর ফোন কল রেকর্ড ভাইরাল হয়। এ নিয়ে শোবিজ অঙ্গনে ব্যাপক আলোচনা-সমালোচনা সৃষ্টি হয়েছিল।

পরে জানা যায়, অপু বিশ্বাসের সঙ্গে সেই ফোন কলটি থাকলেও কল রেকর্ড থেকে এডিট (সম্পাদনা) করে অপুর কথা বলার অংশটুকু মুছে দেওয়া হয়। এতে শুধু ফারজানা মুন্নীর কথার অংশটুকু রাখা হয়।

আরও পড়ুন: বুবলীর সঙ্গে প্রেম করছেন তাপস, মুন্নীর স্ট্যাটাস নিয়ে গুঞ্জন

তাদের দুজনের কথা-বার্তার অডিও রেকর্ডে গানবাংলার কর্ণধার তাপস ও অভিনেত্রী বুবলীর সম্পর্ক নিয়েই আলোচনা করতে শোনা যায়। এ কথা-বার্তায় বুবলীর ব্যাপারে ফারজানা মুন্নীর কণ্ঠে অভিযোগ শোনা যায়।

ফোন কলটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়লে এ ব্যাপারে ফারাজানা মুন্নীর সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি। তবে এবার এ ফোন কল প্রসঙ্গে মুখ খুলেছেন ফারজানা মুন্নী।

তিনি সরাসরি অপু বিশ্বাসকে অভিযুক্ত করেছেন। মুন্নী বলেন, ‘অপু বিশ্বাস তার অনুমতি না নিয়েই কলটি রেকর্ড করেছেন।’ অপুর কাছ থেকে মুন্নী এমনটি আশা করেননি বলেও জানিয়েছেন তিনি।

এ প্রসঙ্গে ফারজানা মুন্নী বলেন, ‘বেশ কিছু ঘটনা কেন্দ্র করে আমি মেন্টালি ডিস্টার্বড (মানসিকভাবে বিরক্ত) ছিলাম। একদিন রাত ৩টার দিকে আমার নম্বরে অপু বিশ্বাস কল দেন। তিনি আমাকে জানান, তার জীবনে বুবলী কী কী করেছেন। অপুর কথা শুনে আমি কনফিউজড (বিভ্রান্ত) হয়ে যাই। ভাবতে শুরু করি, তাহলে কী বুবলী আমার সঙ্গেও এমন কিছু করবে? যেহেতু আমি মেন্টালি ডিস্টার্বড ছিলাম, সেটা বুঝেই অপু বিশ্বাস আমাকে একের পর এক প্রশ্ন করে গেছেন। আমি উত্তর দিয়েছি। কিন্তু কখনো ভাবিনি তিনি আমাদের কলটা রেকর্ড করবেন’।

ফারাজান ‍মুন্নী আরও বলেন, ‘পুরো বিষয়টি আমি তখন টেরও পাইনি। যে ক্লিপটা ভাইরাল হয়েছে, সেটা কিন্তু এডিট করা। সেখানে শুধু আমার কথা বলার অংশটুকুই রাখা হয়েছে। এ ঘটনায় আমি কষ্ট পেয়েছি। তাদের সবকিছু ঠিক করার জন্য আমাকে ব্যবহার করা হয়েছে। কাউকে ব্যবহার করে সম্পর্ক ঠিক করা যায় না। আমি তো একজন মেয়ে হিসেবে অপু বিশ্বাসের সঙ্গে কথা বলেছি। সে প্রশ্ন করেছে, উত্তর দিয়েছি। এমন ঘটনা সত্যিই দুঃখজনক।’

মুন্নী আরও জানান, অপুর কাছ থেকে এমন কথা শুনে তিনি তাপসকে কিছুটা সন্দেহও করেছিলেন। ফলে ভুল বোঝাবুঝির সৃষ্টি হয়েছিল। তবে এখন তাদের সব ভুল বোঝাবুঝির অবসান হয়েছে।

এ অনুষ্ঠানে ফারজানা মুন্নীর সঙ্গে তার স্বামী কৌশিক হোসেন তাপসও উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের এক পর্যায়ে তাপস জানান, তাদের ঘোষিত ‘খেলা হবে’ সিনেমাটির কাজ যথা সময়ে শুরু হবে। এতে বুবলী অভিনয় করবেন। বুবলীকে নিয়ে সাম্প্রতিক আলোচনা সিনেমার কাজে কোনো নেতিবাচক প্রভাব পড়বে না বলেও তিনি জানান। এতে ফারাজানা মুন্নীও একমত পোষণ করেন।

এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।