নিরব-অপুর ‘ছায়াবৃক্ষ’ আসছে ১৬ ফেব্রুয়ারি

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:২৪ পিএম, ২৫ জানুয়ারি ২০২৪

দেশের চা শ্রমিকদের জীবনের কাহিনি নিয়ে নির্মিত হয়েছে ‘ছায়াবৃক্ষ’ সিনেমাটি। সরকারি অনুদানে নির্মিত সিনেমাটির চিত্রনাট্য পরিচালনা করেছেন বন্ধন বিশ্বাস। এতে জুটিবদ্ধ হয়েছেন চিত্রতারাকা নিরব ও অপু বিশ্বাস। গত ঈদে বন্ধন বিশ্বাস পরিচালিত ‘লাল শাড়ি’ সিনেমা মুক্তি পেয়েছিল।

সিনেমাটি ঈদের দিন থেকেই দর্শকের মধ্যে বেশ আলোচনায় ছিল। এবার পরিচালক জানালেন নতুন খবর। তার নির্মিত ‘ছায়াবৃক্ষ’ সিনেমাটি ১৬ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি দেবেন।

আরও পড়ুন: ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ‘ইতি চিত্রা’ প্রদর্শিত

এ প্রসঙ্গে বন্ধন বিশ্বাস বলেন, ১৬ ফেব্রুয়ারি (শুক্রবার) সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি দেব। এরই মধ্যে ‘ছায়াবৃক্ষ’ সিনেমাটি মুক্তি দেওয়ার প্রস্তুতি নেওয়া শুরু করেছি। সিনেমাপ্রেমী ও সাধারণ মানুষের প্রত্যাশা তা পূরণে সক্ষম হব, বলে মনে করি। মোট কথা দর্শক অন্যরকম একটি গল্প দেখবেন বড়পর্দায়।

আরও পড়ুন: আরিফিন শুভর মা আর নেই

এ সিনেমায় নিরব-অপু ছাড়া আরও অভিনয় করছেন কাজী নওশাবা, সুমিত সেনগুপ্ত, শতাব্দী ওয়াদুদ, ডন, এলিনা শাম্মি ও আজম খান। অনুপম কথাচিত্রের ব্যানারে সিনেমাটির কাহিনি ও সংলাপ তানভীর আহমেদ সিডনি।

এমআই/এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।