হাসপাতালে তিশার জন্মদিন, চমক দিলেন ফারুকী

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:১৮ পিএম, ২০ ফেব্রুয়ারি ২০২৪

বেশ কিছুদিন ধরে দর্শকনন্দিত অভিনেত্রী তিশার মন ভালো নেই। কারণ সম্প্রতি তার স্বামী নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন। তিনি কিছুটা ‍সুস্থ হওয়ার পর তার তাদের মেয়ে ইলহাম অসুস্থ হয়েছে। ইলহাম এখন হাসপাতালে ভর্তি।

এদিকে তিশার আজ (২০ ফেব্রুয়ারি) জন্মদিন। প্রতিটি জন্মদিনেই তিশাকে মোস্তফা সরয়ার ফারুকী চমক দেন। তাদের মেয়ে ইলাহম ও ফারুকী নিজে অসুস্থ থাকার মাঝেও তিশাকে সেই চমক দিতে ভুলে যাননি তিনি।

আরও পড়ুন

ফারুকী এবারের জন্মদিনের প্রথম প্রহরে হাসপাতালেই তিশার জন্য জন্মদিনের ‍উপহার পাঠিয়েছেন। এ উপহার পেয়ে তিশা রীতিমতো বিস্মিত ও মুগ্ধ। বিষয়টি তিশা সোশ্যাল মিডিয়ায় তার ভক্তদের সঙ্গেও শেয়ার করেছেন। তাকে দেওয়া উপহারের ছবিটি ফেসবুকে পোস্ট করে স্ট্যাটাস দেন।

স্ট্যাটাসে তিশা লেখেন, ‘আমার জীবনে অনেক অভিজ্ঞতার মধ্যে আরও এক অভিজ্ঞতা যোগ হলো। হাসপাতালে বসে জন্মদিন পালন করলাম। থ্যাংকস ফারুকী জীবনের এতো ঝড়ের মধ্যে আমার জন্মদিনটা মনে রাখার জন্য।’

এদিকে প্রিয় অভিনেত্রীর জন্মদিনে শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত করছেন তার ভক্তরা। অনেকেই সোশ্যাল মিডিয়ায় তাকে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছেন।

তিশা ১৯৮২ সালের ২০ ফেব্রুয়ারি জন্মগ্রহণ করেন। ১৯৯৫ সালে নতুন কুঁড়ি প্রতিযোগিতার মাধ্যমে শোবিজে যাত্রা শুরু করেন তিনি।

এমএমএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।