জুটি হয়ে আসছেন সিয়াম-ইধিকা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:১২ পিএম, ২৩ ফেব্রুয়ারি ২০২৪

শাকিব খান ও শরিফুল রাজের সঙ্গে কলকাতার অভিনেত্রী ইধিকা পাল অভিনয় করেছেন। শাকিবের সঙ্গে ‘প্রিয়তমা’ সিনেমায় ইধিকার চরিত্রটি সবাই পছন্দ করেছেন। এতে অভিনয় করে তিনি বেশ প্রশংসাও লাভ করেছেন।

অন্যদিকে শরিফুল রাজের সঙ্গে ‘কবি’ শিরোনামে সিনেমাটির কাজ চলছে। এর মধ্যেই জানা গেছে, নতুন প্রজন্মের তারকা সিয়াম আহমেদের সঙ্গে জুটি বেঁধে একটি সিনেমায় কাজ করতে যাচ্ছেন তিনি।

আরও পড়ুন: বাংলাদেশের প্রেক্ষাগৃহে সিনেমা দেখলেন কলকাতার ইধিকা পাল

সিয়াম-ইধিকা জুটির এ সিনেমার নাম ‘সিকান্দার’। এ তথ্য গণমাধ্যমকে জানিয়েছেন সিনেমার পরিচালক তামিম রহমান। তিনি গণমাধ্যমে বলেন ‘দুজনের সঙ্গে কয়েকবার বসা হয়েছে। গল্প শুনেছেন। কাজটি করার জন্য দুজনই রাজি। শুটিংয়ের জন্য তারা প্রস্তুত হচ্ছেন।’

‘সিকান্দার’ সিনেমাটি বিভিন্ন ধরনের সংকটের গল্প নিয়ে তৈরি হবে। যৌথভাবে এর গল্প লিখেছেন তামিম রহমান, সরদার সানিয়াত ও অনন্য মামুন। পরিচালক নিজেই চিত্রনাট্য লিখেছেন বলে জানা গেছে।

ইধিকা পাল জি-বাংলার জনপ্রিয় সিরিয়াল রিমলির মাধ্যমে ছোটপর্দায় যাত্রা শুরু করেন। এখন তিনি দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী।

এমআই/এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।