দোয়া ও মোনাজাতের পরে মনোনয়নপত্র জমা দিলেন কলি-নিপুণ

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:২৬ পিএম, ০২ এপ্রিল ২০২৪

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন যতোই ঘনিয়ে আসছে ততোই বাড়ছে আলোচনা ও উন্মাদনা। আজ (২ এপ্রিল) দুই পরিষদ মনোনয়নপত্র জমা দিয়েছে। প্রথমে মনোনয়নপত্র জমা দেয় মিশা-ডিপজল পরিষদ।

এরপর মনোনয়নপত্র জমা দিতে শিল্পী সমিতিতে আসেন কলি-নিপুণ পরিষদ। এই পরিষদ শিল্পী সমিতির সামনে এসে দোয়া ও মোনাজাতে অংশ নেন শিল্পীরা।

দোয়া ও মোনাজাতের পরে মনোনয়ন পত্র জমা দিলেন কলি-নিপুণ

আরও পড়ুন

এসময় উপস্থিত ছিলেন আমিত হাসান, রিয়াজ, নিপুণ, মাহমুদ কলি, বাপ্পি চৌধুরীসহ একঝাঁক শিল্পী। নিপুণ বলেন, ’মনোনয়নপত্র জমা দিয়েছি। আশা করি সব শিল্পী আমাদের প্যানেলের সঙ্গে থাকবেন। তারা পাশে থাকলে বিজয় আমাদের সুনিশ্চিত।’ বাপ্পি চৌধুরী বলেন, সবার দোয়া নিয়ে আমরা নির্বাচনে মনোনয়ন জমা দিলাম। আশা করছি আমাদের পাশে সব শিল্পীরা থাকবে।

দোয়া ও মোনাজাতের পরে মনোনয়ন পত্র জমা দিলেন কলি-নিপুণ

এবার চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে একটি প্যানেলে মিশা সওদাগর সভাপতি ও মনোয়ার হোসেন ডিপজল সাধারণ সম্পাদক প্রার্থী হয়েছেন। আরেকটি প্যানেলে সভাপতি প্রার্থী মাহমুদ কলি ও সাধারণ সম্পাদক প্রার্থী নিপুণ আক্তার।

এমআই/এমএমএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।