শুটিংয়ে গিয়ে বিপাকে সিনেমার টিম, ফিরেছে ঢাকায়

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৫৩ পিএম, ০৪ এপ্রিল ২০২৪

চলতি মাসের শুরুর দিন থেকে বান্দরবানের থানচিতে ‘নাদান’ নামে একটি সিনেমার শুটিং করছেন দেশের একঝাঁক অভিনয়শিল্পী। এদের মধ্যে রয়েছেন অভিনেতা শ্যামল মাওলা ও তার স্ত্রী, সিনেমাটির পরিচালক ফরহাদ চৌধুরী, অভিনেতা এরফান মৃধা শিবলু ও চিত্রনায়ক সাইফ খানসহ বেশ কয়েকজন।

টানা দুদিন কাজ করার পর বুধবার (৩ এপ্রিল) দুপুরে তারা চরম সংকটের মধ্যে পড়েন। কারণ বান্দরবানের থানচি উপজেলায় সোনালী ব্যাংকে হামলা চালায় পাহাড়ি সন্ত্রাসীরা। সেখানে ব্যাপক গোলাগুলি হয়। এর ঠিক পাশেই একটি হোটেলে ছিল পুরো ‘নাদান’ টিম। তারা তখন সেখানে অবরুদ্ধ হয়ে পড়েন।

বিষয়টি নিশ্চিত করেছেন শুটিং ইউনিটের বেশ কয়েকজন সদস্য। তারা জানিয়েছেন, তাদের হোটেলে ৪০-৫০ রাউন্ড গুলি এসে লাগে। তারা ভয়ে বেশ তটস্থ হয়ে পড়েন।

আজ (৪ এপ্রিল) অভিনেতা এরফান মৃধা শিবলু এ বিষয়ে বলেন, আলহামদুলিল্লাহ অবশেষে নিরাপদে আজ ভোরে প্রিয় ঢাকায় প্রবেশ করেছি।

এদিকে অভিনেতা শ্যামল মাওলার স্ত্রী তরুণ মডেল-অভিনয়শিল্পী মাহা শিকদার তার ফেসবুক পোস্ট লিখেছেন, আমরা নিরাপদে বাসায় পৌঁছেছি। যারা আমাদের জন্য দুশ্চিন্তায় ছিলেন সবাইকে ধন্যবাদ এবং ভালোবাসা।

বুধবার দুপুর সোয়া ১২টার দিকে গোলাগুলির ঘটনা ঘটে। সশস্ত্র সন্ত্রাসীরা থানচির সোনালী ব্যাংকে ঢুকে পড়ে। তবে ব্যাংক থেকে টাকা লুট হয়েছে কি না, হলেও কত টাকা লুট হয়েছে, তাৎক্ষণিকভাবে তা জানা যায়নি।

এমআই/এমএমএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।