‘তুফান’র শুটিং শুরু

সবাইকে ভালোবাসা জানালেন শাকিব খান

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:৩০ পিএম, ১৫ এপ্রিল ২০২৪

‘তুফান’ সিনেমার শুটিং করতে ভারত গেছেন চিত্রনায়ক শাকিব খান। জানা গেছে, আজ (১৫ এপ্রিল) থেকে ভারতের রামুজি ফিল্ম সিটিতে শুরু হচ্ছে ‘তুফান’ সিনেমার শুটিং; চলবে টানা একমাস।

সিনেমাটি পরিচালনা করছেন ‘পরাণ’খ্যাত নির্মাতা রায়হান রাফী। প্রেক্ষাগৃহে সিনেমাটি ঈদুল আজহায় মুক্তি পাবে। এতে শাকিবের বিপরীতে দেখা যাবে ঢালিউডের মাসুমা রহমান নাবিলা ও টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তীকে। খলনায়ক হিসেবে থাকার কথা রয়েছে ভারতের যিশু সেনগুপ্তের।

‘তুফান’ সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান হিসেবে রয়েছে আলফা আই, ভারতের এসভিএফ এবং চরকি। মারকাট অ্যাকশন ধাঁচের সিনেমায় শাকিব খানকে দেখতে মুখিয়ে দর্শক। নতুন সিনেমা ‘তুফান’ তেমনই ধুন্ধুমার ও হাইভোল্টেজ অ্যাকশন ধাঁচের সিনেমা। প্রথমবারের মতো ‘তুফান’ সিনেমার মধ্য দিয়ে একসাথে কাজ করছেন রায়হান রাফী ও শাকিব খান।

এদিকে ঈদুল ফিতরে মুক্তি পেয়েছে নির্মাতা হিমেল আশরাফ পরিচালিত ও শাকিব খান অভিনীত সিনেমা ‌‘রাজকুমার’। এটি মুক্তির পর থেকেই প্রশংসায় ভাসছেন অভিনেতা। সেই সাফল্যের রেশে উচ্ছ্বসিত শাকিব। দর্শকদের প্রতি জানালেন কৃতজ্ঞতা।

‘তুফান’র শুটিং শুরু, সবাইকে ভালোবাসা জানালেন শাকিব খান

আজ সোমবার (১৫ এপ্রিল) সকালে সোশ্যাল মিডিয়ায় ঢালিউড সুপারস্টার লিখেছেন, ‌‘অবিরামভাবে মিলিয়ন মিলিয়ন ভালোবাসা পাচ্ছে রাজকুমার। প্রিয় দর্শকদের জন্যই এটা সম্ভব হয়েছে। সবাইকে ভালোবাসা।’

আরও পড়ুন:

‘তুফান’র শুটিং শুরু, সবাইকে ভালোবাসা জানালেন শাকিব খান

‘রাজকুমার’ সিনেমাটি নির্মিত হয়েছে পারিবারিক সম্পর্ক এবং একজন স্বপ্নবাজ তরুণের বাংলাদেশ থেকে আমেরিকায় যাত্রার গল্পকে কেন্দ্র করে। এতে শাকিব-কোর্টনি ছাড়াও এই সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তারিক আনাম খান, মাহিয়া মাহি, আরশ খান, ডা. এজাজ প্রমুখ।

এমআই/এমএমএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।