শাকিব খান একজন পাওয়ারফুল আর্টিস্ট: মিশা সওদাগর

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৩২ পিএম, ১৫ এপ্রিল ২০২৪
মিশা সওদাগর ও শাকিব খান

খ্যাতিমান খল অভিনেতা মিশা সওদাগর এবার জাগো নিউজের ঈদের বিশেষ অনুষ্ঠানে অতিথি হয়ে এসেছিলেন। এতে তার মুখোমুখি হয়েছিলেন জনপ্রিয় উপস্থাপক ও চলচ্চিত্র নির্মাতা দেবাশীষ বিশ্বাস।

‘ঈদ স্পেশাল জাগো তারকা’ শিরোনামের এ অনুষ্ঠানে প্রাণবন্ত আড্ডা-আলোচনায় মেতে ওঠেন দেবাশীষ বিশ্বাস ও মিশা সওদাগর। এ আড্ডার কথায় কথায় উঠে আসে ঢাকাই সিনেমার জীবন্ত কিংবদন্তি খ্যাত প্রতিনায়ক মিশা সওদাগরের অভিনয় জীবনের বিভিন্ন দিক।

‘ঈদ স্পেশাল জাগো তারকা’ অনুষ্ঠানের মাধ্যমে দর্শকরা এ খলনায়কের জীবনের অনেক অজানা কথা জানতে পারবেন। এ অনুষ্ঠানে তিনি ঢাকাই সিনেমার বর্তমান প্রজন্মের অনেক অভিনেতা-অভিনেত্রীর কথা বলেন। এই আলোচনার এক পর্যায়ে তিনি ঢাকাই সিনেমার এখনকার শীর্ষ নায়ক শাকিব খানের প্রসঙ্গ উঠে আসে।

অনুষ্ঠানে মিশা সওদাগর নায়ক শাকিব খান সম্পর্কে বলেন, ‘শাকিব খান একজন পাওয়ারফুল (শক্তিমান) আর্টিস্ট (অভিনয়শিল্পী)। তার হিরোইজমসহ (নায়কোচিত) সবকিছু মিলিয়েই তিনি একজন পরিপূর্ণ আর্টিস্ট। তার হিরোইজম অসাধারণ। শাকিবকে হিরো বলতে হয় না। শাকিব দেখতেই একজন হিরো। ও দিনের পর দিন পারফর্ম করে নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে গেছে। পাঁচ-পাঁচটি ন্যাশনাল অ্যাওয়ার্ড যার ঘরে আছে- তার অভিনয় নিয়ে কোনো কথাই বলার প্রয়োজন নেই। ওর সঙ্গে কাজ করে আমি ভীষণ স্বাচ্ছন্দ্যবোধ করি।

আরও পড়ুন:

প্রয়াত নায়ক মান্নার প্রসঙ্গ টেনে মিশা বলেন, ‘শাকিব যেমন সোশ্যাল এবং অ্যাকশন দুটোই রপ্ত করেছে, তেমনি মান্না অ্যাকশন ঘরানার সিনেমাতে ছিল সুপার। এ ক্ষেত্রে আমি তাদের ‍দুজনকে ফিফটি ফিফটি দেবো।’

এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।