বাড়ি থেকে রাগ করে ঢাকায় চলে আসি: সাইমন

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:১৭ পিএম, ১৬ এপ্রিল ২০২৪

নতুন প্রজন্মের দর্শকপ্রিয় নায়ক সাইমন সাদিক এসেছিলেন জাগো নিউজের ঈদের অনুষ্ঠানে। ‘ঈদ স্পেশাল জাগো তারকা’ শিরোনামের এ অনুষ্ঠানে তার সঙ্গে আড্ডা দিয়েছেন জনপ্রিয় উপস্থাপক ও চলচ্চিত্র নির্মাতা দেবাশীষ বিশ্বাস।

আধাঘণ্টারও বেশি সময়সীমার এ অনুষ্ঠানে সাইমন কথা বলেন তার শৈশব-কৈশোর ও চলচ্চিত্র ক্যারিয়ারের বিভিন্ন দিক নিয়ে।

‘ঈদ স্পেশাল জাগো তারকা’ অনুষ্ঠানে সাইমন তার শৈশবের স্মৃতিচারণা করে বলেন, ‘শৈশব থেকেই আমার মনে হয়েছে, আমি সব সময় স্বাধীনভাবে ঘুরব। আমার জীবনে কোনো লক্ষ্য বা উদ্দেশ্য ছিল না। আমার সব সময় মনো হতো আমি স্বাধীনভাবে ঘুরে বেড়াব। সেই স্বাধীনতা চাওয়ার কারণে আমি প্রথম ঢাকায় চলে আসি। এরপর চট্টগ্রামও গিয়েছিলাম।’

বাড়ি থেকে রাগ করে ঢাকায় চলে আসি: সাইমন

আরও পড়ুন:

বাড়ি থেকে রাগ করে ঢাকায় চলে আসি: সাইমন

সাইমন পারিবারিক বিভিন্ন নিয়ম ও শাসনের কারণে রাগ করে বাড়ি ছেড়ে ছিলেন। সেই প্রসঙ্গে টেনে তিনি বলেন, ‘বাড়ি থেকে রাগ করে বের হওয়ার ব্যাপারটি ঘটে সম্ভবত ২০০০ সালে। আমার এভাবে চলাফেরা ভালো লাগতো। কোনো কিছুতে আমার পেরেশানি ভালো লাগতো না। সেটা যে সেক্টরেই হোক না কেন। পরিবারের লোকজন আমাকে চাপ দিচ্ছে যে প্রচুর পড়াশোনা করতে হবে। আমি জানি যে- ওটা আমাকে দিয়ে হবে না। জোর করে পেরেশানি দিয়ে তো কোনো লাভ নেই।’

অনবদ্য অভিনয়ের জন্য সাইমন সাদিক জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন। এদিকে সম্প্রতি সাইমন শেষ করেছেন সরকারি অনুদানের সিনেমা ‘ডোডোর গল্প’র কাজ। এ সিনেমায় তার নায়িকা পরীমণি। সবশেষ সাইমন সাদিক অভিনীত ‘শেষ বাজি’ সিনেমাটি মুক্তি পায় চলতি বছরের শুরুতে।

এদিকে গত বছর ঈদে ‘লাল শাড়ি’ সিনেমা নিয়ে হাজির হয়েছিলেন এ নায়ক। এবারও ঈদে তার অভিনীত ‘মায়া, দ্য লাভ’ মুক্তি পেয়েছে। জসিম উদ্দিন জাকির পরিচালিত এ সিনেমায় সাইমনের নায়িকা শবনম বুবলী। এ ছাড়াও সিনেমাটিতে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, রোশান প্রমুখ।

এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।