‘সুস্বাগতম’ সিনেমার মুক্তির তারিখ ঘোষণা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:২০ পিএম, ১৮ মে ২০২৪

‘সুস্বাগতম’ সিনেমাটি নিয়ে অনেক আশাবাদী নির্মাতা শফিকুল আলম। এটি দর্শকদের মন জয় করবে বলেও তিনি গণমাধ্যমকে জানিয়েছেন।

আগামী ২৪ মে প্রেক্ষাগৃহে ‘সুস্বাগতম’সিনেমাটির মুক্তির তারিখ ঘোষণা করলেন এর নির্মাতা। বনবীথি মুভিজ প্রযোজিত এ সিনেমায় দ্বিতীয়বারের মতো জুটি বেঁধেছেন চিত্রনায়ক নিরব ও অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া।

এতে দেখা যাবে স্পর্শিয়ার স্বপ্ন পাইলট হওয়া। সিনেমাটি প্রেমের হলেও একজন মেয়ের বিমানের পাইলট হওয়ার স্বপ্নকে ঘিরে এগিয়ে যায় সিনেমার গল্প। যে গল্প শহর ও গ্রাম থেকে উঠে এসেছে।

‘সুস্বাগতম’সিনেমার মুক্তির তারিখ ঘোষণা

সিনেমাটি নিয়ে চিত্রনায়ক নিরব বলেন, ‘সুস্বাগতম’ সিনেমায় আমাকে দুটি বয়সের চরিত্রে দেখা যাবে। যুবক বয়সের লুকের প্রয়োজনে চুল ও দাড়ি কাটতে হয়েছে। অভিনয়ই আমার কাছে সব। চরিত্র হয়ে ওঠার জন্য যেকোনো কিছু করতে প্রস্তুত আমি। আশা করছি পর্দায় সিনেমাটি দর্শক উপভোগ করবেন।

আরও পড়ুন

অর্চিতা স্পর্শিয়া সিনেমাটি নিয়ে বলেন, নিরবের সঙ্গে এর আগে একটি সিনেমায় কাজ করেছি, আমাদের দুজনের কাজের অভিজ্ঞতাও চমৎকার। তাই ‘সুস্বাগতম’ এ আমাদের কাজটা করতে সহজ হয়েছে। তাছাড়া পরিচালক কাজটি খুব যত্ন নিয়ে করেছেন। আমি আশাবাদী।

‘সুস্বাগতম’ সিনেমার পরিচালক সফিকুল আলম ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্স পাশ করে বাংলাদেশ বিমান বাহিনীতে অফিসার পদে যোগ দেন এবং উইং কমান্ডার হিসেবে অবসরপ্রাপ্ত হন। পাশাপাশি লেখালেখিতে মনযোগী এই নির্মাতার ছয়টি বই প্রকাশ হয়েছে।

এমআই/এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।