প্রথমবার আমিন খানের বিপরীতে অপর্ণা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৯:১৫ এএম, ২১ এপ্রিল ২০১৬

আমিন খান ঢাকাই ছবিতে একসময়ের জনপ্রিয় নায়ক। আজকাল বড় পর্দার চেয়ে ছোট পর্দাতেই বেশি ব্যস্ত দেখা যায় তাকে। অন্যদিকে অপর্ণা ঘোষ হালের অভিনেত্রীদের মধ্যে আলোচিত একজন।

নতুন খবর হলো প্রথমবারের মতো একে অন্যের বিপরীতে অভিনয় করলেন এই দুই তারকা। এনটিভিতে আগামীকাল শুক্রবার, ২২ এপ্রিল রাত ৯টা ৫ মিনিটে প্রচার হতে যাওয়া একক নাটক ‘তুমি মানে তোমার চলে যাওয়া’তে একসঙ্গে দেখা যাবে তাদের।

শফিকুর রহমান শান্তনু’র রচনায় নাটকটি পরিচালনা করেছেন তপু খান। এতে আরো অভিনয় করেছেন হীরা, কাজী উজ্জল প্রমূখ।

এর গল্প সম্পর্কে নাট্যকার শান্তনু জাগো নিউজকে বলেন, ‘শুভ্র একটি বেসরকারী প্রতিষ্ঠানে চাকরি করে। প্রতিষ্ঠানের মালিক একদিন অফিসে নিয়ে আসে তার লন্ডন ফেরত ভাগ্নী সুজানাকে। তার সঙ্গী কিউট এক এলসেশিয়ান। প্রথম দেখাতেই শুভ্র সুজানার প্রেমে পড়ে যায়।

এদিকে শুভ্রর বাবা তাকে মেয়ে দেখাতে নিয়ে যায় এক বন্ধুর বাড়িতে। সেই বন্ধুর মেয়েকে শুভ্র সব বলে বিয়ে ভেঙে দিলেও বন্ধুত্ব গড়ে ওঠে মেয়েটির সাথে। মেয়েটি শুভ্রকে কথা দেয় সুজানাকে পাওয়ার জন্য তাকে সাহায্য করবে। কিন্তু শেষপর্যন্ত সে মুখোমুখী হয় দোটানার। বাকিটা দেখতে হবে নাটকে।’

এলএ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]