শাহরুখকে দেখে আসার পর যা বললেন জুহি চাওলা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৩:৪৩ পিএম, ২৩ মে ২০২৪

বলিউড বাদশা শাহরুখ খান বুধবার (২২ মে) অসুস্থ হয়ে ভারতের আহমেদাবাদের হাসপাতালে ভর্তি হন। চিকিৎসকরা জানান, তিনি হিট স্ট্রোকের জন্যই অসুস্থ হয়ে পড়েছিলেন। প্রাথমিক চিকিৎসার পরে বুধবারই হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয় তাকে। তখন তার শারীরিক অবস্থা স্থিতিশীল ছিল।

শাহরুখের শারীরিক অবস্থার কথা জানিয়ে তার বন্ধু অভিনেত্রী জুহি চাওলা সংবাদমাধ্যমকে জানান, এখন ভালো আছেন এ বলিউড বাদশা।

গতকালই শাহরুখকে দেখতে যান জুহি চাওলা ও তার স্বামী জয় মেহতা। রাতে জুহি সংবাদমাধ্যমকে বলেন, ‘বুধবার (মঙ্গলবার) রাতে শাহরুখের শরীর ভালো ছিল না। কিন্তু আজ ও তুলনামূলক ভালো আছে। ঈশ্বরের কৃপায় ও খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবে।’

আরও পড়ুন

২১ মে আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল কেকেআর এবং সানরাইজার্স হায়দরাবাদ। এ খেলা দেখতে মাঠে হাজির হন কিং খান। আহমেদাবাদে সে দিন ৪৫ ডিগ্রির মতো তাপমাত্রা ছিল।

কিন্তু খেলা নিয়ে উচ্ছ্বাসে কোনো ঘাটতি ছিল না শাহরুখের। খেলা শেষ হওয়ার পরে পুরো মাঠ ঘুরেছিলেন তিনি। প্রচণ্ড গরমের জন্য সে দিন রাত থেকেই শাহরুখের শরীর ভালো যাচ্ছিল না।

এরপরের দিন দুপুর থেকে তার শারীরিক অবস্থার অবনতি ঘটে। তারপরেই তাকে দ্রুত হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। আগামী (২৬ মে) ফাইনালে ‘কেকেআর’র খেলা দেখতে শাহরুখ মাঠে উপস্থিত থাকবেন কি না এখন সেটাই দেখার অপেক্ষায় রয়েছেন ভক্তরা।

এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।