এখন কেমন আছেন শাহরুখ খান

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:৪৭ পিএম, ২৩ মে ২০২৪
ছবি: সংগৃহীত

বলিউড বাদশা শাহরুখ খানের অসুস্থ হওয়ার খবর প্রকাশের পর থেকে তার অনুরাগীরা ভীষণ চিন্তিত রয়েছেন। কিং খানের সবশেষ সংবাদ জানতে এখন সবাই উদ্বিঘ্ন।

বুধবার (২২ মে) সকাল ১১টার দিকে হঠাৎ অসুস্থ বোধ করেন শাহরুখ। তারপর দুপুর ১টা নাগাদ আহমেদাবাদের কে ডি হাসপাতালে তাকে ভর্তি করানো হয়।

বুধবার সন্ধ্যায় শাহরুখকে দেখতে হাসপাতালে ছুটে যান স্ত্রী গৌরী খান। বিলাসবহুল গাড়ি থেকে নেমেই দ্রুত পায়ে হাসপাতালে ঢুকে যেতে দেখা যায় তাকে। জানা গেছে, চিকিৎসার পর হাসপাতাল থেকে শাহরুখকে ছেড়ে দেওয়া হয়েছে। এখন তিনি সুস্থ আছেন। গৌরী, জুহি চাওলাসহ পরিবারের সদস্যরা শাহরুখের সঙ্গে রয়েছেন।

আরও পড়ুন

একটি সূত্র জানাচ্ছে, ডিহাইড্রেশনের কারণেই অসুস্থ হয়ে পড়েন ৫৮ বছর বয়সী বলিউড বাদশা। সংবাদ সংস্থা পিটিআইকে এক পুলিশ কর্মকর্তা জানান, হিট স্ট্রোকের কারণে শাহরুখকে হাসপাতালে ভর্তি করানো হয়।

দীর্ঘদিন বিরতির পর গত বছর বড়পর্দায় প্রত্যাবর্তন ঘটে শাহরুখ খানের। তাকে শেষ দেখা গিয়েছিল রাজকুমার হিরানির ‘ডানকি’সিনেমায়। জানা গেছে, শিগগিরই তিনি নতুন সিনেমার শুটিং শুরু করবেন। আপতত কিছুদিন বিশ্রামে থাকবেন বাদশা।

এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।