‘তুফান’ শেষে দেশে ফিরেছেন শাকিব

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৭:১৫ পিএম, ২৬ মে ২০২৪

এবারের ঈদুল আজহায় মুক্তি পাচ্ছে ঢালিউড শীর্ষ নায়ক শাকিব খান অভিনীত ‘তুফান’ সিনেমাটি। এর মধ্যে ‘তুফান’ সিনেমার শুটিংয়ের পাশাপাশি ডাবিংও শেষ করে আজ (২৬ মে) রোববার দুপুরে ঢাকায় ফিরেছেন তিনি।

জাগো নিউজ বিষয়টি নিশ্চিত করেছে শাকিব খানের এক ঘনিষ্ঠ সূত্র। তিনি বলেন, প্রায় ৪১ দিন ভারতে ‘তুফান’ সিনেমাটির শুটিংয়ের পাশাপাশি ডাবিংয়ে অংশগ্রহণ করেন। আজকে দুপুরে ঢাকায় এসে নেমেছেন।

রায়হান রাফী পরিচালিত ‘তুফান’ সিনেমাটির বর্তমানে পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। এরই মধ্যে সিনেমাটির দুটি পোস্টার, প্রথম টিজার প্রকাশিত হয়ে আলোচিত হয়েছে।

‘তুফান’ শেষে দেশে ফিরেছেন শাকিব

আরও পড়ুন

শিগগির ‘তুফান’ সিনেমায় সংগীতশিল্পী প্রীতম হাসানের করা ‘লাগে উরাধুরা’ গানটি প্রকাশ পাবে। গানটির ২০ সেকেন্ডের এক ঝলক প্রকাশিত হয়েছে গতকাল শনিবার।

শাকিবের ‘তুফান’ সিনেমায় তার বিপরীতে আছেন ভারতের নায়িকা মিমি চক্রবর্তী। আরও অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, নাবিলা, মিশা সওদাগর, ফজলুর রহমান বাবু প্রমুখ।

এমআই/এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।