‘পটু’ সিনেমার টিকিটে ছাত্র-ছাত্রীদের জন্য বিশেষ ছাড়!

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:৫১ এএম, ২৭ মে ২০২৪

ভিন্নধর্মী প্রচারণায় নেমেছে প্রেক্ষাগৃহে চলমান সিনেমা ‘পটু’র টিম। এরই অংশ হিসেবে সাউথইস্ট ইউনিভার্সিটিতে ক্যাম্পেইন করেছে তারা। বিশ্ববিদ্যালয়টির তেজগাঁওয়ের স্থায়ী ক্যাম্পাসে এই শো অনুষ্ঠিত হয়। যেখানে প্রচারণাসহ সিনেমার বিষয়ে আলোচনা ও সংগীত অনুষ্ঠান হয়।

রোববার (২৬ মে) সকালেই শুরু হয় এই আয়োজন, চলে বিকেল ৫টা পর্যন্ত। এ সময় উপস্থিত ছিলেন সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার সিইও মোহাম্মদ আলিম উল্লাহ্, ‘পটু’ সিনেমার পরিচালক আহম্মেদ হুমায়ূন, নায়ক ইভান সাইর, নায়িকা আফরা সাইয়ারাসহ পটু টিম।

আরও উপস্থিত ছিলেন পারফেক্ট ইলেক্ট্রনিক্সের কর্ণধার ও সিইও গোলাম শাহরিয়ার কবির, নির্বাহী প্রযোজক ইমদাদুল ইসলাম যিকরান, সাউথইস্টের ভাইস চ্যান্সেলর, শিক্ষকবৃন্দ, সাউথইস্ট কালচারাল সোসাইটির নেতৃবৃন্দসহ অনেকে।

অনুষ্ঠানের আগে রেজিস্ট্রেশন করে টিকিট ক্রয় করেছে বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রীরা। অনুষ্ঠানে অংশ নেওয়া ছাত্র-ছাত্রীদের মাঝে এবং রেজিস্ট্রেশন করা স্টুডেন্টদের মাঝে র‍্যাফেল ড্র’র মাধ্যমে পুরস্কার দেওয়া হয়েছে।

jagonews24

এই আয়োজনে জাজ মাল্টিমিডিয়ার সিইও মোহাম্মদ আলিম উল্লাহ্ ঘোষণা দেন, ছাত্র-ছাত্রীরা কালচারাল ক্লাবের মাধ্যমে সিনেমার টিকিট ক্রয় করলে তাদের টিকিট মূল্যের ২০ শতাংশ ছাড় দেওয়া হবে। এছাড়া কোনো বিশ্ববিদ্যালয় যদি চায় জাজ জড়িত এমন সিনেমার বিশেষ অথবা ফ্রি প্রদর্শনীর ক্ষেত্রে সর্বোচ্চ সহযোগিতা করবে জাজ।

‘পটু’ সিনেমাটি মুক্তি পেয়েছে গেল ১০ মে। এটি পরিচালনা করেছেন সংগীত পরিচালক আহম্মেদ হুমায়ূন। প্রধান চরিত্রে অভিনয় করেছেন ইভান সাইর, আফরা সাইয়ারা, শোয়েব মনির, দিলরুবা দোয়েলসহ অনেকে।

‘পটু’ মূলত ক্রাইম থ্রিলার একটি সিনেমা। এর অভিনয় শিল্পীরা নতুন। পদ্মাপাড় রাজশাহীর স্থানীয় শিল্পীদের নিয়ে নির্মাণ হয়েছে সিনেমাটি। রাজশাহীর ভীষণ দুর্গম এলাকা চরখানপুরে টানা ২২ দিন শুটিং হয়েছে। এ ছাড়া রাজশাহী শহর ও নওগাঁয় হয়েছে কিছু শুটিং। চর, চরের জীবন নিয়ে এগিয়েছে ‘পটু’র গল্প।

এমএমএফ/জেডএইচ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।