আসছে লিজার নতুন গান

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৩৬ পিএম, ২৯ মে ২০২৪

ক্লোজআপ ওয়ান তারকা সানিয়া সুলতানা লিজা। সম্প্রতি তিনি মা হয়েছেন। মাতৃত্বকালীন অবসরে থাকায় দীর্ঘদিন ধরেই ছিলেন না নতুন গানে। ছিলেন না স্টেজ শোতেও। অনেক শোয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন। এ সময়টা তিনি ছিলেন স্বামীর সঙ্গে যুক্তরাষ্ট্রে। সেখানে তার প্রথম সন্তান মেয়ে ইয়াশার জন্ম হয় ১৯ মার্চ। জন্মসূত্রে ইয়াশা মার্কিন নাগরিক।

মেয়েকে নিয়ে দেশে ফিরেছেন এ গায়িকা। পরিকল্পনা করছেন নতুন করে আবারও গানে নিয়মিত হওয়ার। এরই মধ্যে চলতি মাসসহ আগামী মাস, ঈদের আগে ও পরের জন্য স্টেজ শোতে গান গাওয়ার প্রস্তাব এসেছে লিজার কাছে। কিন্তু তার মেয়ে এত ছোট্ট যে তাকে বাসায় রেখে শো করা সম্ভব নয়। তবে আপাতত স্টেজ শোতে না ফিরলেও নতুন মৌলিক গান শিগগিরই প্রকাশ করতে যাচ্ছেন তিনি।

গানের শিরোনাম ‘তুমি এলে’। গানটি লিখেছেন নূরুল ইসলাম মানিক, সুর করেছেন ফয়সাল আহমেদ, সংগীতায়োজন মীর মাসুম। লিজা জানান, তার নিজস্ব ইউটিউব চ্যানেল লিজাতেই গানটি প্রকাশ পাবে।

লিজা বলেন, ‘তুমি এলে একটি রোমান্টিক গান। গানের কথা ও সুর আমার ভীষণ ভালো লাগার। ইচ্ছে আছে শিগগিরই গানটির ভিডিও করে প্রকাশ করার। এখন তো আবহাওয়াটাও অনুকূলে নয়। সবকিছু ঠিকঠাক হোক, তারপর গানটি দ্রুত প্রকাশ করব। আর স্টেজ শোতে ফেরার চাপ রয়েছে অনেক। কিন্তু আমার মেয়ের কথা ভেবে আপাতত স্টেজ শোতে ফেরা হচ্ছে না। তবে স্টেজ মৌসুমে ভক্ত-শ্রোতারা আমাকে স্টেজে পাবেন। ধরা যাক আগস্টের শেষ প্রান্তে এবং পুরোদমে সেপ্টেম্বর থেকে স্টেজে গাইব।’

২০০৮ সালে ক্লোজআপ ওয়ান তারকা খ্যাতি নিয়ে গানের ভুবনে আনুষ্ঠানিক পথচলা শুরু লিজার। এরপর তিনি উপহার দিয়েছেন অনেক জনপ্রিয় গান। গেয়েছেন সিনেমায়ও।

এমআই/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।